ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

মোহাম্মদবাগে ইসলামী ব্যাংকের ব্যাংকিং বুথ উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০২, ২৮ নভেম্বর ২০১৯

রাজধানীর কদমতলীর মোহাম্মদবাগ চৌরাস্তায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ব্যাংকিং বুথ চালু করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ বুথ উদ্বোধন করেন। 

ঢাকা সাউথ জোনপ্রধান আবু ছাইদ মুহাম্মদ ইদ্রিসের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট মুন্সী রেজাউর রশীদ ও শেখ সাইদুল হাসান, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক, মহিলা কাউন্সিলর সুলতানা আহমেদ লিপি, মুক্তিযোদ্ধা কাজী ফজলুল করিম, ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন এবং মোহাম্মদবাগ ব্যাংকিং বুথ ইনচার্জ এ.এফ.এম.নাছির উদ্দিন।

অনুষ্ঠানে স্থানীয় ব্যবসায়ী, বিশিষ্ট ব্যক্তিবর্গ, গ্রাহক ও শুভানুধ্যায়ীগণ উপস্থিত ছিলেন।  

প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ কায়সার আলী বলেন, ইসলামী ব্যাংক প্রতিষ্ঠার শুরু থেকেই সাধারণ মানুষের কল্যাণে কাজ করছে। ধর্ম-বর্ণ-শ্রেণী-পেশা নির্বিশেষে সকল মানুষকে আন্তরিক সেবা প্রদানের মাধ্যমে এ ব্যাংক মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

তিনি বলেন, দেশের অগ্রগতিতে আর্থিক অন্তর্ভূক্তি কর্মসূচী তরান্বিত করতে দ্রুততম সময়ে শাখা, এজেন্ট ব্যাংকিং এবং ব্যাংকিং বুথ সম্প্রসারণের মাধ্যমে প্রত্যন্ত অঞ্চলের মানুষকে সেবা প্রদান করছে এ ব্যাংক। তিনি প্রযুক্তিসমৃদ্ধ ইসলামী ব্যাংকের সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহ্বান জানান।  

এআই/এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি