ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

ম্যান সিটির বড় জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৩, ২৫ নভেম্বর ২০১৮ | আপডেট: ১৪:০৮, ২৫ নভেম্বর ২০১৮

ইংলিশ প্রিমিয়ার লিগে শিরোপা ধরে রাখার অভিযানে প্রতিপক্ষের মাঠে জোড়া গোল করেছেন লেরয় সানে। জালের দেখা পেয়েছেন ডেভিড সিলভা- রাহিম স্টার্লিংও। আর তাতে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে বড় ব্যবধানে হারিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার সিটি।

শনিবার ওয়েস্ট হ্যামের ঘরের মাঠে এই ম্যাচে ৪-০ গোলের সহজ জয় পেয়েছে পেপ গার্দিওলার শিষ্যরা।

প্রতিপক্ষের মাঠে খেলতে নেমে শুরু থেকেই ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় সিটি। ম্যাচের একাদশ মিনিটে ডান দিক থেকে রাহিম স্টার্লিংয়ের বাড়ানো বল প্রতিপক্ষের এক জনের পায়ে লেগে ছোট ডি-বক্সে পেয়ে প্রথম ছোঁয়ায় জালে জড়ান সিলভা। সব প্রতিযোগিতা মিলিয়ে টানা চার ম্যাচে গোল করলেন স্প্যানিশ এই মিডফিল্ডার।

আর ম্যাচের ১৯তম মিনিটে সিটির হয়ে ব্যবধান বাড়ান স্টার্লিং। জার্মানির লেরয় সানের ছোট ডি-বক্সে বাড়ানো বল অনায়াসে জালে ঠেলে দেন ইংলিশ এই মিডফিল্ডার।

এরপর গোল উৎসবে যোগ দেন লেয়র সানে। ম্যাচের ৩৪তম মিনিটে স্টার্লিংয়ের পাস ছোট ডি-বক্সের মুখে পেয়ে ডান পায়ে নিয়ন্ত্রণে নিয়ে এক ডিফেন্ডারকে কাটিয়ে বাঁ পায়ের শটে স্কোরলাইন ৩-০ করেন জার্মান এই অ্যাটাকিং মিডফিল্ডার। তাতেই ৩-০ গোলের বড় ব্যবধানে থেকে বিরতিতে যায় সিটি।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৫৬তম মিনিটে ইংলিশ মিডফিল্ডার মিখায়েল আন্টোনিওর শট পোস্টে লাগলে ব্যবধান কমানোর সহজ সুযোগ নষ্ট হয় ওয়েস্ট হ্যামের। এরপর আর তেমন কোনও সুযোগ পায়নি স্বাগতিকরা। বরং যোগ করা সময়ের তৃতীয় মিনিটে সানের দ্বিতীয় গোলে বড় জয় নিশ্চিত হয় সিটির। গাব্রিয়েল জেসুসের বাড়ানো বল পেয়ে স্বাগতিকদের জালে জড়াতে ভুল করেননি সানে। ফলে ৪-০ গোলের বড় ব্যবধানে জয় তুলে মাঠ ছাড়ে অতিথিরা।

এ জয়ে ১৩ ম্যাচে ১১ জয় ও দুই ড্রয়ে ৩৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি। লিভারপুল ২ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে।

সূত্র: গোল ডটকম

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি