ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ময়মনসিংহ ও সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫০, ১৯ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১৫:০৮, ১৯ ডিসেম্বর ২০১৯

ময়মনসিংহ ও সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে এই সড়ক দুর্ঘটনাগুলো ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৭ জন।

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় সকালের কুয়াশার মধ্যে ট্রাকচাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে উপজেলার শশার বাজার এলাকায় ময়মনসিংহ-ফুলপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন তারাকান্দা থানার ওসি মিজানুর রহমান।

তিনি বলেন, অটোরিকশাটি যাত্রী নিয়ে ময়মনসিংহ যাচ্ছিল। হালুয়াঘাটগামী একটি ট্রাক শশার বাজার এলাকায় ওই অটোরিকশাকে চাপা দিলে চালক ও দুই যাত্রী ঘটনাস্থলেই মারা যান।

নিহতদের মধ্যে অটোরিকশার চালকের নাম জানা গেছে। তিনি তারাকান্দা উপজেলার আউটদার গ্রামের ইউনুস আলীর ছেলে রুবেল মিয়া, বয়স ২৩। তাৎক্ষণিকভাবে বাকিদের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ।

শীতের সকালে ঘন কুয়াশার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন ওসি মিজানুর রহমান।

এদিকে, সিরাজগঞ্জের সলঙ্গার হরিণচড়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে চালক-হেলপার নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ৭ জন। 

নিহতরা হলেন- বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ঢাকুর গ্রামের ট্রাক চালক রাজু আহমেদ (২৮) ও একই উপজেলার কুন্দারহাট গ্রামের খোকন আলীর ছেলে হেলপার হামজালা রনি (২২)। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক সাদিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকালে উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি কোচ হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের হরিণচড়ায় পৌঁছালে রাজশাহীগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাক চালক রাজু নিহত ও উভয় পরিবহনের আরও ৮ জন আহত হন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে। তখন হেলপার রনিকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি