ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ময়মনসিংহে ‘বন্দকযুদ্ধে’ ২ যুবক নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩০, ৩ নভেম্বর ২০১৮

ময়মনসিংহে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে কথিত বন্দকযুদ্ধে আবদুল্লা হেল কাফি (৩১) ও আলমগীর হোসেন গুতু (২৭) নামে ওয়ারেন্টভুক্ত পলাতক দুই আসামি নিহত হয়েছেন।

শুক্রবার দিবাগত রাত পৌনে ২টার দিকে মুক্তাগাছার রসুলপুর-কাঁঠালিয়া ঝলই ব্রিজ ও সদর উপজেলার ৭নং চরনিলক্ষীয়া ইউনিয়নের সাহেব কাচারী বাজার এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে।

জেলা গোয়েন্দা পুলিশের ( ডিবি) ওসি শাহ মো. কামাল আকন্দ জানান, শনিবার রাতে কাঁঠালিয়া ঝলই ব্রিজ সংলগ্ন এলাকায় কিছু অস্ত্রধারী ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন খবর পাওয়া যায়। এ তথ্যের ভিত্তিতে ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছালে অস্ত্রধারী সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলিবর্ষণ করলে আত্নরক্ষার্থে পুলিশও গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে মো. আবদুল্লা হেল কাফিকে একটি কাঠের বাটযুক্ত এলজি ও দুই রাউন্ড কার্তুজসহ আহত অবস্থায় পাওয়া যায়। এছাড়া রাত দেড়টার দিকে শহরতলীর সাহেব কাচারী বাজার বিসমিল্লাহ হ্যাচারী সংলগ্ন এলাকায় ডিবি পুলিশের ওসির নেতৃত্বে ডিবির আরও একটি দল মাদকবিরোধী অভিযান চালায়। এ সময় কয়েকজন মাদক ব্যবসায়ী পুলিশের অবস্থান টের পেয়ে তাদের লক্ষ্য করে অতর্কিতভাবে গুলি করে করলে আত্নরক্ষার্থে পুলিশও গুলি করে। একপর্যায়ে অন্যরা পালিয়ে গেলে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় আলমাগীরকে পাওয়া যায়। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি