ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:২৮, ২২ নভেম্বর ২০১৮

ময়মনসিংহের ভালুকা উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মোবারক হোসেন (৩৮) নামে এক ডাকাত নিহত হয়েছেন। এ সময় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বুধবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার নয়নপুর এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি পাইপগান, চার রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

নিহত মোবারক উপজেলার নয়নপুর গ্রামের প্রয়াত মিয়ার উদ্দিনের ছেলে বলে জানা গেছে। তার বিরুদ্ধে মাদক, চুরি, ডাকাতিসহ ১০টির বেশি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ওসি শাহ কামাল আকন্দ জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে উপজেলার নয়নপুর এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এ খবর পেয়ে ওই এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও ২৫০ গ্রাম হেরোইনসহ মোবারক নামে এক ডাকাতকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে ওই ডাকাত স্বীকার করে তার কাছে আরও অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য রয়েছে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে অস্ত্র ও মাদক উদ্ধারের জন্য ওই এলাকার একটি পতিত জমিতে পৌঁছা মাত্রই ডাকাত দলের অন্যরা মোবারককে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এতে কনস্টেবল শফিকুল ইসলাম ও মোজাম্মেল হক আহত হন। এ সুযোগে আটক মোবারক দৌড়ে পালানোর সময় দুইপক্ষের মধ্যে পড়ে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি