ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১০, ১২ ডিসেম্বর ২০১৯

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় পুলিশের এক এসআই আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।  

বুধবার (১১ ডিসেম্বর) দিবাগত রাত পৌনে ১টার দিকে উপজেলার রাজিবপুর ইউনিয়নের নারায়ণপুর বাজারের কাছে ‘বন্দুকযুদ্ধ’র এ ঘটনা ঘটে।

‘বন্দুকযুদ্ধে’ নিহত আব্দুর রশিদ (৪০) উপজেলার রাজিবপুর ইউনিয়নের ঘাগড়া গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে। তিনি মাদক ব্যবসায়ী ছিলেন বলে জানিয়েছে পুলিশ। তার নামে ১৩টি মাদক মামলা রয়েছে বলেও দাবি করা হয়।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, বুধবার দিবাগত রাত পৌনে একটার দিকে ঈশ্বরগঞ্জ থানার রাজিবপুর নামক স্থানে আন্ত:জেলা মাদক ব্যবসায়ী রশিদ বিপুল পরিমাণ মাদক দ্রব্য বিক্রয়ের জন্য অবস্থান করছে বলে খবর পাওয়া যায়। এ সময় ডিবির দুটি টিম ঘটনাস্থলে পৌঁছালে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে অতর্কিতভাবে গুলি করতে থাকে।

পুলিশ আরো জানায়, গুলি করতে করতে তারা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায়ী আব্দুর রশিদকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। একইসঙ্গে তার কাছ থেকে ২০০' গ্রাম হেরোইন, ১শ' পিস ইয়াবা ট্যাবলেট ও পাঁচটি কার্তুজ উদ্ধার করা হয়। এসময় পুলিশের এসআই শামীম আল মামুন আহত হন।

পরে আব্দুর রশিদকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হলে  কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি