ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

যশোরে শিশু হত্যায় অভিযুক্ত ‘বন্দুকযুদ্ধে’ নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৪, ৯ জানুয়ারি ২০১৯

যশোরের মনিরামপুর উপজেলায় স্কুলছাত্র অপহরণ ও হত্যাকাণ্ডে জড়িত বিল্লাল হোসেন নামে এক যুবক পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। যশোরের অতিরিক্ত পুলিশ সুপার আনসার উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বুধবার ভোরে উপজেলার নেহালপুর সড়কের কামালপুর জোড়া ব্রিজের কাছে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। পরে অপহৃত স্কুলছাত্র তারিফের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত বিল্লাল হোসেন মণিরামপুরের খেদায়পুর গ্রামের মোস্তফার ছেলে বলে জানা গেছে।

অতিরিক্ত পুলিশ সুপার আনসার উদ্দিন জানান, গত রোববার মনিরামপুরের গোপালপুর প্রাথমিক বিদ্যালয়ে ৪র্থ শ্রেণির ছাত্র তারিফ হোসেনকে অপহরণ করে বিল্লাল। এরপর সে তারিফের পরিবারের কাছে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। দাবিকৃত মুক্তিপণের টাকা মঙ্গলবার দুপুরে কেশবপুরের একটি বিকাশের দোকানে আনতে যায় বিল্লাল। এ সময় তারিফের মামা কেশবপুর থানা পুলিশের সহযোগিতায় বিল্লালকে আটক করে। এরপর তার স্বীকারোক্তি অনুযায়ী রাতে মণিরামপুরের নেহালপুর সড়কের কামালপুর জোড়া ব্রিজের কাছ থেকে তারিফের লাশ উদ্ধার করতে গেলে বিল্লালের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি বর্ষণ করে। এতে বিল্লাল নিহত হয়। পরে ওই ব্রিজের নিচ থেকে তারিফের লাশ উদ্ধার করা হয়।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি