ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রাজবাড়ীতে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ২

রাজবাড়ী প্রতিনিধি 

প্রকাশিত : ১৮:১৯, ৩০ জুলাই ২০২১

রাজবাড়ীতে ডিবি পুলিশের পৃথক অভিযানে ২টি অস্ত্র, ৬ রাউন্ড গুলি ও ১টি ম্যাগাজিনসহ মোঃ ফজলু শেখ (৪৩) ও মোঃ জাহাঙ্গীর শেখ (৩৫) নামের দুই সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (৩০ জুলাই) দুপুরে রাজবাড়ী ডিবি পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

অভিযানে ১টি এল জি ওয়ান শুটার গান, ১ রাউন্ড গুলি, ১টি বিদেশী পিস্তল, ৫ রাউন্ড গুলি ও ১টি ম্যাগজিন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো,  মোঃ ফজলু কুষ্টিয়া মিলপাড়া তোফাজ্জেল শেখের ছেলে ও জাহাঙ্গীর রাজবাড়ী গোয়ালন্দের ক্যানেল ঘাট নুরু মন্ডল পাড়ার মৃত জনাব আলী শেখের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, রাজবাড়ীর পুলিশ সুপারের নির্দেশনায় বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী ডিবি পুলিশের এসআই নিজাম উদ্দিন, জাহাঙ্গীর মাততবর সহ সঙ্গীয় ফোর্সরা রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কালুখালী উপজেলার মহনপুর বাজার এলাকা থেকে ১টি বিদেশী পিস্তল, ৫ রাউন্ড গুলি ও ১ টি ম্যাগজিনসহ ফজলু শেখকে গ্রেফতার করে। পড়ে তার দেয়া তথ্যানুসারে দৌলতদিয়া-খুলনা মহাসড়কের ক্যানাল ঘাট এলাকার মডেল স্কুলের পাশ থেকে জাহাঙ্গীর শেখ নামের এক ব্যক্তিকে ১টি এল জি ওয়ান শুটার গান ও ১ রাউন্ড গুলি গ্রেফতার করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে পৃথক পৃথক থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

এছাড়া গ্রেফতারকৃতরা দীর্ঘ দিন ধরে আগ্নেয়াস্ত্রের ব্যবহারসহ চাঁদাবাজি, ডাকাতি, দস্যুতা, খুনসহ বিভিন্ন ধরনের অপরাধ করে আসছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। রাজবাড়ী অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন এর সত্যতা নিশ্চিত করেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি