ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

রাজবাড়ীতে আগুনে ভষ্মিভূত ৯ দোকান

রাজবাড়ী  প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪৮, ১২ ডিসেম্বর ২০১৯

রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের কোলারহাট বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে প্রায় ৫০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি ও দোকানের মালামাল লুট হয়েছে বলে দাবী বাজারের ব্যবসায়ীদের।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনায় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি কাজী ইরাদত আলী ক্ষতিগ্রস্থ দোকানগুলো পরিদর্শন করেন। এ সময় তিনি ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের সাথে কথা  বলেন এবং ব্যাক্তিগত ভাবে ক্ষতিগ্রস্থদের সহযোগীতার আশ্বাস দেন।

ব্যবসায়ীরা জানান, গতকাল সন্ধ্যা ৭টার দিকে হঠাৎ করে বাজারের গ্যাস সিলিন্ডার ও সাইকেল পার্টসের দোকানি সেকেন্দার আলী দোকানে আগুন লেগে মূহুর্তের মধ্যে তা পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। এ সময় তাৎক্ষণিক রাজবাড়ী ফায়ার সার্ভিসে খবর দেওয়া হলে তারা প্রায় ৪০ মিনিট পড়ে ঘটনাস্থলে আসে, তবে পানি বিহিন। ততক্ষণে বাজারের ৯টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।  এতে প্রায় ৫০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। 

রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মোঃ শওকত আলী জোয়াদ্দার ঘটনাস্থলে দেরিতে যাবার অভিযোগ অস্বীকার করে জানান, সন্ধ্যা ৭টা ১০ মিনিটে অগ্নিকান্ডের সংবাদ শোনার পর তারা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে কাজ করেন। ঘটনাস্থলে যেতে যতটুকু সময় লেগেছে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি