ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

রাজবাড়ীতে লকডাউন অমান্যে কাপড় ব্যবসায়ীকে জরিমানা

রাজবাড়ী প্রতিনিধি 

প্রকাশিত : ১৯:১০, ৪ মে ২০২০

রাজবাড়ীতে সরকারী নির্দেশনা (লকডাউন) না মেনে অনেক ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখতে দেখাগেছে। ফলে ভ্রাম্যমান অভিযান পরিচালনা করছেন জেলা প্রশাসন।

এছাড়া রাস্তা ও বাজারে সাধারন মানুষের আনাগোনা এবং ব্যাটারী চালিত ছোট ও পন্যবাহী  যানবাহন চলাচল রয়েছে স্বাভাবিক সময়ের মতই। দেখে বোঝার উপায় নেই চলছে লকডাউন। যদিও সামাজিক সামাজিক দুরত্ব নিশ্চিত ও সরকারী নির্দেশনা পালনে বাজারসহ বিভিন্নস্থানে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

সোমবার দুপুর আড়াইটার দিকে রাজবাড়ীর কাপড় বাজার, ফল বাজারসহ বড় বাজারের বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করেছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট (এনডিসি) মোঃ রফিকুল ইসলাম ও মোঃ হাবিবুল্লাহ। অভিযানে সহযোগিতা করেছেন সেনাবাহিনী ও আনসার সদস্যরা। 

এ সময় কাপড় বাজারে বেনু ক্লথ ষ্টোর খোলা রাখার দায়ে দোকান মালিক বেনুকে ১ হাজার টাকা জরিমানা করে সতর্ক এবং ফল ব্যবসীদের ফলের মূল্যে তালিকা প্রদর্শন করতে বলা হয়। এছাড়া জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট (এনডিসি) মোঃ রফিকুল ইসলাম।

উল্লেখ্য, চলতি মাসের ১১ এপ্রিল থেকে রাজবাড়ীতে চলছে  লকডাউন। এখন পর্যন্ত রাজবাড়ীতে ১৩ জন করোনা রোগী সনাক্ত হয়েছে এবং সুস্থ্য হয়ে বাড়ীতে ফিরেছেন ৫ জন।

আরকে// 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি