ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

রাজবাড়ী‌তে জলবায়ু প‌রিবর্ত‌নে বিরুপ প্রভাব শীর্ষক আলোচনা সভা

রাজবাড়ী প্র‌তি‌নি‌ধি

প্রকাশিত : ০০:০৯, ২০ সেপ্টেম্বর ২০১৯

রাজবাড়ী‌তে জলবায়ু প‌রিবর্ত‌নের বিরুপ প্রভাব এবং আমাদের স‌চেতনতা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হ‌য়ে‌ছে। বৃহস্প‌তিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে চন্দনী ইউনিয়ন প‌রিষদের হলরু‌মে রাজবাড়ী ওয়ালটন প্লাজা,মানব সম্পদ উন্নয়ন কর্সসূ‌চি, আপন শিল্পী গোষ্ঠীর সহ‌যোগীতা এবং জার্না‌লিস্ট এসোসিয়েশন ফর হিউম্যান রাইটস এ্যান্ড ও‌য়েলফেয়ার ও মু‌ষ্ঠি সমাজ কল্যাণ সংস্থার যৌথ আয়োজ‌নে এ সভা অনু‌ষ্ঠিত হয়।

এতে চন্দনী ইউনিয়ন প‌রিষদের চেয়ারম্যান একেএম সিরাজুল আলম চৌধুরীর সভাপতি‌ত্বে প্রধান ‌অতিথি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন, অতিরিক্ত পু‌লিশ সুপার (সদর সা‌র্কেল) মোঃ রেজাউল ক‌রিম পি‌পিএম।

‌বি‌শেষ অতিথি হি‌সে‌বে বক্তব্য রা‌খেন, বীর মু‌ক্তি‌যোদ্ধা সাইফুল ইসলাম স্বপন, আপন শিল্পী গোষ্ঠীর সভাপ‌তি মোয়াজ্জেম হো‌সেন মজনু, রাজবাড়ী ওয়ালটন প্লাজার ম্যানেজার রেজাউল ক‌রিম, মু‌ষ্ঠি সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী প‌রিচালক ফি‌রোজা খাতুন প্রমূখ।

সভা সঞ্চালনা ক‌রেন, জার্না‌লিস্ট এসোসিয়েশন ফর হিউম্যান রাইটস এ্যান্ড ও‌য়েলফেয়ারের মহাস‌চিব সাংবা‌দিক আশিফ মাহমুদ।

এছাড়া সভায় প‌রিষ‌দের সদস্য ও স্থানীয় প্রাথ‌মিক, মাধ্য‌মিক ও উচ্চ মাধ্য‌মিক শিক্ষা প্র‌তিষ্ঠা‌নের শিক্ষার্থীরা উপ‌স্থিত ছি‌লেন।

এ সময় জলবায়ু প‌রিবর্ত‌নে প‌রি‌বে‌শের কি কি ক্ষ‌তি হ‌চ্ছে, সেসব বিষয় তু‌লে ধরা হয় এবং জলবায়ু প‌রিবর্ত‌নে সবাইকে স‌চেতন হ‌বার আহ্বান জানা‌নো হয়। সভা শে‌ষে প‌রিষদ প্রাঙ্গ‌নে গা‌ছের চারা রোপন ক‌রেন অতি‌থিরা।

আই/এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি