ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

রাজবাড়ী‌তে বাস-ট্রাক সংঘর্ষে নারী নিহত, আহত ১৬

রাজবাড়ী প্রতি‌নি‌ধি

প্রকাশিত : ২৩:৫১, ২৯ মার্চ ২০২২ | আপডেট: ২৩:৫৮, ২৯ মার্চ ২০২২

ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী গোয়ালন্দের ফিড মিল এলাকায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হ‌য়ে‌ছে ১৬ জন। মঙ্গলবার সন্ধ‌্যা সোয়া ৭টার দি‌কে এ দুর্ঘটনা ঘ‌টে। 

আহত‌দের উদ্ধার ক‌রে গোয়ালন্দ উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লেক্স ও ফ‌রিদপুর বঙ্গবন্ধু মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্র জানায়, সন্ধ্যা সোয়া ৭টার দিকে দৌলতদিয়া ঘাট থেকে ছে‌ড়ে যাওয়া কুষ্টিয়াগামী পদ্মা গড়াই পরিবহনের একটি বাস ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ ফিড মিল এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা দৌলতদিয়া ঘাট গামী একটি মাছ বোঝাই  ট্রাকের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাত এক পথচারী নারীর মৃত্যু হয়। 

এ ঘটনায় বাস ও ট্রাকের চালকসহ অন্তত ১৬ জন আহত হয়েছে। প‌ড়ে গোয়ালন্দ ফায়ার সা‌র্ভিস কর্মী ও স্থানীয়‌দের সহ‌যো‌গিতায় আহতদের উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে গুরুতর আহত ৬ জনকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

গোয়ালন্দ ফায়ার সার্ভিসের লিডার সাদিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত নারীর নাম পরিচয় এখনও পর্যন্ত পাওয়া যায়নি। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হ‌য়ে‌ছে।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি