ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

রাজশাহীতে অ্যাম্বুলেন্স-অটোরিকশা সংঘর্ষে শিক্ষকসহ নিহত ২

রাজশাহী প্রতিনিধি 

প্রকাশিত : ২৩:০৯, ১৩ জানুয়ারি ২০২০

রাজশাহীর নওদাপাড়া এলাকায় অ্যাম্বুলেন্স-অটোরিকশা সংঘর্ষে দুই জন নিহত ও চারজন আহত হয়েছেন। সোমবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

নিহতরা হলেন, নগরের শাহমুখদুম থানার ভুগরুইল এলাকার শহিদুল ইসলামের ছেলে আমিরুল ইসলাম (২২) ও শাহমুখদুম থানার বশিরাবাদ দাওয়াতুল ইসলাম আলিম মাদ্রাসার শিক্ষক আলমগীর হোসেন (৫০)। 

আহতরা হলেন, পবা উপজেলার পাইকপাড়া গ্রামের রজব আলীর স্ত্রী রওশন আরা বেগম (৪৫), চন্দ্রিমা থানার খড়খড়ি এলাকার ইদ্রিস আলীর ছেলে আরিফুল ইসলাম (২০), কুখন্ডি এলাকার আব্বাস আলীর ছেলে আবির হোসেন রাজা (২৪) ও পোড়াপুকুর এলাকার কলিম উদ্দিনের মেয়ে কানিজ ফাতেমা কেয়া (২৬)। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ১, ৫ ও ৮ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। 

শাহমুখদুম থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, নওদাপাড়া বাস টার্মিনাল কর্নারে পূর্ব দিক থেকে আসা নওগাঁ প্রাইম হাসপাতালের অ্যাম্বুলেন্সের (ঢাকা মেট্রো ছ-৭১১৫৫০) সঙ্গে পশ্চিম দিক থেকে আসা একটি ব্যাটারি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে ছয়জন গুরুতর আহত হন। আহতের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল জরুরি বিভাগে নেয়া হলে সোয়া ৬টার দিকে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। আহতদের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করা হয়। নিহত ও আহতরা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন।

তিনি বলেন, লাশ পুলিশ হেফাজতে নিয়ে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেন্সিক বিভাগে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের কার্যক্রম শেষ হলে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। অ্যাম্বুলেন্স ও অটোরিকশা জব্দ করে থানায় নেয়া হয়েছে।

কেআই/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি