ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রাজশাহীতে আ.লীগের চমক ডা. মনসুর

প্রকাশিত : ২০:৪১, ২৫ নভেম্বর ২০১৮ | আপডেট: ২০:৫৩, ২৫ নভেম্বর ২০১৮

রাজশাহীর ছয়টি আসনের মধ্যে পাঁচটিতে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত হয়েছে। রোববার দলীয় কার্যালয় থেকে পাঁচজন মনোনয়নের চিঠি সংগ্রহ করেছেন। তবে এর মধ্যে একটিতে পরিবর্তন আনা হয়েছে। আর চারজন মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্যরা।

মনোনয়নের চিঠি গ্রহণ করার পর প্রার্থীরা তাদের নিজ নিজ ফেসবুকে পোস্ট করেছেন এবং স্থানীয় গণমাধ্যম কর্মীদের কাছে পাঠিয়েছেন। যাদের মধ্যে মনোনয়নের চিঠি সংগ্রহ করে বিকেলে রাজশাহী পৌঁছান জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি। বিমানযোগে রাজশাহী পৌঁছালে শাহ মুখদুম বিমানবন্দনে বিপুল সংখ্যক নেতাকর্মী তাকে স্বাগত জানায়। অন্য প্রার্থীরা সোমবার রাজশাহী পৌঁছাবেন বলে জানা গেছে।

ওমর ফারুক চৌধুলী বলেন, রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে তিনি মনোনয়ন পেয়েছেন। এছাড়াও রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনে আয়েন উদ্দিন এমপি, রাজশাহী-৪ (বাগমারা) আসনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রকৌশলী এনামুল হক এমপি, রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনে জেলা আওয়ামী লীগের স্বাস্থ ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক চিকিৎসক মনসুর রহমান ও রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি মনোনয়ন পেয়েছেন।

তবে এবার বাদ পড়েছেন রাজশাহী-৫ আসনের এমপি আব্দুল ওয়াদুদ দারা। এ আসনে মনোনয়ন দেওয়া হয়েছে ডা. মনসুর রহমানকে। এছাড়াও রাজশাহী-২ (সদর) আসনে শরিক দলের জন্য চুড়ান্ত করা হয়েছে। সেখানে মনোনয়ন পাবেন ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি।

এদিকে, রাজশাহী পৌঁছার পর বিমান বন্দর থেকে সরাসরি নগর ভবনে যান জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী। নগর ভবনে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সঙ্গে দেখা করে মতবিনিময় করেন। পরে সেখান থেকে তিনি জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের কবরে যান ওমর ফারুক চৌধুরী।

 

কেআই/ এসএইচ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি