ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রাজশাহীতে ত্রাণের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩০, ৪ মে ২০২০

রাজশাহীতে সড়ক অবরোধ করে ত্রাণের জন্য বিক্ষোভ করেছে এলাকাবাসী। সোমবার সকালে নগরের কেদুর মোড় এলাকায় এই বিক্ষোভ করে তারা। এ সময় তারা ২৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আরমান আলীর বিরুদ্ধে ত্রাণ বিতরণের অনিয়মের অভিযোগ তুলে ক্ষোভ জানায় এলাকাবাসী।

এলাকাবাসীর অভিযোগ, করোনার জন্য দীর্ঘদিন ধরে তারা বেকার হয়ে পড়ে থাকলেও কোন ত্রাণ সহায়তা পাচ্ছেন না। এতে তাদের পরিবার মানবেতর জীবনযাপন করছে। এই পরিস্থিতিতে তারা বাধ্য হয়ে সড়কে নেমেছেন।

অটোরিকশা চালক কলিমউদ্দিন নামের একজন বিক্ষোভকারী জানান, ত্রাণ দেয়ার কথা বলে জাতীয় পরিচয়পত্র কার্ডের ফটোকপি নিয়েছিলেন ২৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আরমান আলী। কিন্তু তাদের ত্রাণ দেয়া হয়নি। ত্রাণ না পেয়ে তারা মানবেতর জীবনযাপন করছেন। ত্রাণ দেওয়া না হলে লকডাউন তুলে নেয়ার দাবি জানান তিনি।

ত্রাণ না দেয়ার অভিযোগ অস্বীকার করে ২৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আরমান আলী বলেন, সোমবার সকাল থেকে কিছু অটোরিকশাচালক গ্যারেজ খুলে দেয়ার দাবিতে বিক্ষোভ করছিল। পরে প্রশাসনের লোকজন গিয়ে ত্রাণ দেয়ার আশ্বাস দিলে বিক্ষোভকারীরা চলে যায়।

ত্রাণের বিষয়ে তিনি বলেন, আমার এলাকার নিম্ন আয়ের মানুষের তালিকা করে ত্রাণ দেয়া হয়েছে। এখানে কোন উচ্চবিত্ত পরিবারকে ত্রাণ দেয়া হয়নি। সুন্দরভাবে হতদরিদ্রদের মাঝে ত্রাণ দেয়া হয়েছে।

এমবি//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি