ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

রাজশাহীতে দুর্ঘটনায় আহত আরেকজনের মৃত্যু

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১১:৪৪, ১ মার্চ ২০২০

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় প্রাইভেট কার গাছের সঙ্গে ধাক্কা খেয়ে সাতজন নিহতের ঘটনায় আহত ব্যক্তিও মারা গেছেন। 

রোববার সকাল ৬টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে ওই ঘটনায় নিহতের সংখ্যা দাড়ালো আটজনে। যাদের মধ্যে সাতজনই এক পরিবারের।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের উপ-পরিচালক সাইফুল ফেরদৌস জানান, দুর্ঘটনায় আহত পাঁচজনকে হাসপাতালে পাঠানো হয়। এদের মধ্যে চারজন শনিবার মারা যান। আর রমজান আলী নামের একজনকে আইসিইউতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল। রোববার সকালে তিনিও মারা গেছেন।

নিহতের নাম রমজান আলীর (৩৫) বাড়ি গোদাগাড়ী উপজেলার কেল্লাবারইপাড়া গ্রামে। এ ঘটনায় তার স্ত্রী আছিয়া বেগম (৩০) ঘটনাস্থলে ও মেয়ে রাফিয়া (২) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এছাড়াও এ ঘটনায় নিহতরা হলেন, রামজান আলীর ভাইরা রাজশাহী নগরের মুনাফের মোড় এলাকার আক্কাস আলী আকাশ (৪০), তার স্ত্রী হোসনে আরা (৩৫), তাদের মেয়ে মুসফিরা (৭) ও তিন মাসের ছেলে আদিব হাসান। এছাড়াও নগরের মেহেরচন্ডীর মতিউর রহমানের ছেলে প্রাইভেট কার চালক মাহবুবুর রহমান (৩৫)।

গোদাগাড়ী উপজেলার মহিষাল বাড়িতে শ্যালকের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে পরিবার নিয়ে যাচ্ছিলেন আক্কাস আলী ও রামজান আলী।

গোদাগাড়ী থানার ওসি খাইরুল ইসলাম জানান, শনিবার বেলা সাড়ে ১২টার দিকে কাদিরপুরে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে। রাজশাহী থেকে প্রাইভেটকারটি গোদাগাড়ীর দিকে যাচ্ছিল। ওই প্রাইভেটকারে তিন শিশুসহ আরোহী ছিল সাতজন এবং আরেকজন ছিলেন চালক।

‘কাদিরপুরে কারটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়েমুচড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর আরও চারজনের মৃত্যু হয়।’


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি