ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

রাজশাহীতে নির্মিত হবে বঙ্গবন্ধুর সর্ববৃহৎ ম্যুরাল

রাজশাহী প্রতিনিধি 

প্রকাশিত : ১৬:০১, ১৪ সেপ্টেম্বর ২০১৯

রাজশাহীতে নির্মিত হচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সর্ববৃহৎ ম্যুরাল। শনিবার মহানগরীর সিএণ্ডবি মোড়ে এ ম্যুরালের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। 

এ সময় খায়রুজ্জামান লিটন বলেন, ‘বঙ্গবন্ধুর ম্যুরাল বাংলাদেশে অনেক আছে। কিন্তু রাজশাহীতে যে ম্যুরাল তৈরি করা হবে, এটি হবে বাংলাদেশের মধ্যে সর্ববৃহৎ ও সবচেয়ে দৃষ্টিনন্দন। বঙ্গবন্ধুর ম্যুরালটি দেখে দূর থেকে মানুষের মনটা ভরে যাবে।’

মেয়র আরও বলেন, ‘বঙ্গবন্ধুর ঋণ শোধ করার নয়, এই কাজের মাধ্যমে আমরা কিছুটা হলেও তৃপ্তি পাব। আশা করছি আগামী বছরের ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিনে এ ম্যুরালে শ্রদ্ধা জানানোর মাধ্যমে রাজশাহীতে বঙ্গবন্ধুর শতবার্ষিকী উদযাপন উৎসব শুরু হবে।’

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার নূর-উর রহমান, জেলা প্রশাসক হামিদুল হক, জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার, প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্রধান প্রকৌশলী আশরাফুল হক প্রমুখ। 

সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী আশরাফুল হক জানান, দেশের মধ্যে সবচেয়ে বড় বঙ্গবন্ধুর এ ম্যুরালটি নির্মাণে প্রায় ৫ কোটি টাকা ব্যয় হবে। 

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি