ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রাজশাহীতে পুলিশ পেটানো মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১১, ৭ অক্টোবর ২০১৮

রাজশাহীতে গোয়েন্দা পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আলমগীর হোসেন আলো (৪৯) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। রোববার ভোর সাড়ে তিনটার দিকে নগরীর কাটাখালি থানার খিদিরপুর মধ্যচর এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে ১৯৮ বোতল ফেনসিডিল ও একটি সাটারগান উদ্ধার করা হয়েছে। আলোর বিরুদ্ধে পুলিশের উপর হামলা, হত্যা ও মাদক দ্রব্য আইনে বিভিন্ন থানায় ১১টি মামলা রয়েছে। গত ১ অক্টোবর মধ্যচর এলাকায় পুলিশের উপর হামলা ঘটনার মামলায় সে ৩ নম্বর এজাহারভুক্ত আসামি ছিল বলে জানিয়েছেন নগর পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারি কমিশনার (এসি) ইফতে খায়ের আলম।

নিহত আলমগীর হোসেন আলো নগরের মতিহার থানার ডাশমারী এলাকার মোক্তার হোসেনের ছেলে। গত সিটি করপোরেশন নির্বাচনে আলামগীর হোসেন ২৯ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

এসি ইফতে খায়ের আলম বলেন, গত ১ অক্টোবর কাটাখালি থানার খিদিরপুর মধ্যচর এলাকায় মাদক বিরোধী অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপর হামলা চালিয়ে গোয়েন্দা পুলিশের এএসআই মাহবুব ও কনস্টেবল সুজন কুপিয়ে ও পিটিয়ে জখম করে। এ ঘটনায় কাটাখালি থানায় পুলিশ বাদি হয়ে ৪১ জনের নাম উল্লেখ্য করে ৯১ জনকে আসামি করে মামলা করে। ওই মামলার আসামিদের ধরতে মধ্যচর এলাকায় পুলিশ অভিযান চালায়।

ইফতে খায়ের বলেন, অভিযানের সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপর হামলা চালায়। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে গুলি ছুঁড়ে। উভয়ের মধ্যে কয়েক রাউন্ড গুলি বিনিময় হয়। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ওই এলাকায় তল্লাশি করে গুলিবিদ্ধ অবস্থায় আলামগীর হোসেনকে পাওয়া যায়। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি