ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

রাজশাহীতে পুলিশ সেজে ছিনতাই, গ্রেফতার ৪

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০০, ৮ ফেব্রুয়ারি ২০২০

রাজশাহীতে পুলিশের জ্যাকেট পরে ছিনতাইয়ের ঘটনায় ৪ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের কাছ থেকে জেলা পুলিশের নীল রংয়ের একটি জ্যাকেট ও ছিনতাই করা পাঁচটি মোবাইল উদ্ধার করা হয়েছে। 

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) গভীর রাতে মহানগর পুলিশের কাটাখালি থানার সুচারণ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ। 

গ্রেপ্তারকৃতরা হলেন- সুচারণ এলাকার মতিন আলীর ছেলে রুহুল আমিন (২০), সুকবেল আলীর ছেলে নিলয় (২০), জামাল আলীর ছেলে সাগর (২২) ও রুপসিডাঙ্গার জামাল আলীর ছেলে শ্রাবণ হোসেন (২০)।

কাটাখালি থানার ওসি জিল্লুর রহমান জানান, শুক্রবার সুচারণ এলাকায় রাব্বেল নামের এক যুবক তার আত্মীয়র বাড়িতে বেড়াতে যান। সন্ধ্যার পর রুহুল নামের স্থানীয় এক যুবকের সঙ্গে বেড়াতে বের হলে রাব্বেলের মোবাইল ফোন ছিনতাই হয়। তিন যুবক নিজেদের পুলিশ পরিচয় দিয়ে মাদক সেবনের অভিযোগে মামলার ভয় দেখিয়ে রাব্বেলের কাছ থেকে মোবাইল কেড়ে নেয়। তাদের মধ্যে সাগর জেলা পুলিশের জ্যাকেট পড়ে ছিল। 

ওসি বলেন, মোবাইল ছিনতাইকালে কথাকাটাকাটির এক পর্যায়ে ছিনতাইকারীরা রাব্বেলকে মারধর করতে উদত্ত হয়। এ সময় রুহুল ছিনতাইকারীদের তুই সম্বোধন করে তাকে মারধর না করতে বলেন। এতে রাব্বেলের সন্দেহ হয়। পরে সে বিষয়টি কাটাখালি থানায় জানালে শুক্রবার রাত ১২টার দিকে পুলিশ অভিযান চালিয়ে রুহুলকে আটক করে। 

এরপর তার স্বীকারোক্তী অনুযায়ী নিলয়, সাগর ও শ্রাবণকে গ্রেফতার করে পুলিশ। তাদের বিরুদ্ধে ছিনতাই মামলা দিয়ে আদালতে চালান দেয়া হয়েছে বলে জানান তিনি। 

এআই/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি