ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

রাজশাহীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৪৫, ২৫ মার্চ ২০২০ | আপডেট: ১০:৪৬, ২৫ মার্চ ২০২০

রাজশাহীর গোদাগাড়ীতে বাসের সঙ্গে মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৮ জন। তাদের গোদাগাড়ী স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আজ বুধবার ভোর ৬টার দিকে উপজেলার রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের লালাদিঘী মোড়ের পাশে এ দুর্ঘটনা ঘটে।

গোদাগাড়ীর প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল বারী জানান, ‘ভোরে রাজশাহী থেকে ছেড়ে একটি যাত্রীবাহী বাস চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে বাসের মুখোমুখী সংঘর্ষ হয়। ট্রাক ও  বাস দুমড়ে মুচড়ে গিয়ে রাস্তার উপর উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসও সিভিল ডিফেন্সের গোদাগাড়ী স্টেশনের কর্মীরা গিয়ে ৮ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। একইসঙ্গে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়।’

আব্দুল বারী বলেন, নিহতের মধ্যে একজনের লাশ ট্রাকের পাশে ও আরেকজনের বাসের নিচে পাওয়া যায়। তাদের মধ্যে একজন ড্রাইভার ও অপরজন বাসের যাত্রী। এদের মধ্যে একজনের নাম মতিউর রহমান (৩৫)। তিনি তানোর উপজেলার চন্ডিপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে। অপরজন ট্রাকের ড্রাইভার টুটুল (২৭)। তিনি পুঠিয়া উপজেলার বেলপুকুর এলাকার আবুল কাশেমের ছেলে। 

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি