ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

রাজশাহীতে বিএনপি-জামায়াতের হামলায় আ. লীগ নেতা নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৬, ৩০ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ১৫:৩৬, ৩০ ডিসেম্বর ২০১৮

রাজশাহীর তানোর উপজেলায় ভোটকেন্দ্র দখল নেওয়াকে কেন্দ্র করে বিএনপি-জামায়াতের হামলায় মোদাচ্ছের আলী (৪০) নামে এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন।

রোববার দুপুর সাড়ে ১২টার দিকে পাঁচন্দর ইউনিয়নের মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ হামলার ঘটনা ঘটে।

নিহত মোদাচ্ছের আলী মোহাম্মদপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। তিনি পাঁচন্দর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

এ কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মোরশেদ আলী মৃধা জানান, ঘটনার পরে দুই ঘণ্টার জন্য ভোটগ্রহণ স্থগিত করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মোদাচ্ছের আলী ভোট দেওয়ার জন্য লাইনে দাঁড়িয়ে ছিলেন। ওই সময় হঠাৎ করেই বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা লাঠি ও হকিস্টিক নিয়ে অতির্কিত হামলা চালায়। হামলাকারিরা ভোটকেন্দ্রে উপস্থিত ভোটারদের এলোপাতারি পিটিয়ে জখম করে। এ সময় লাঠির আঘাতে মোদাচ্ছের আলী গুরুতর জখম হন। স্থানীয় লোকজন তাকে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃতু ঘোষণা করেন। 

তানোর থানার ওসি রেজাউল ইসলাম বলেন, ঘটনার খবর পেয়ে সেখানে অতিরিক্ত পুলিশসহ বিজিবি ও সেনাবানিহী মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। বিএনপি-জামায়াত নেতাকর্মীরা এ হামলা চালায় বলে জানান তিনি।

তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন বলেন, বিএনপির প্রার্থী জঙ্গিবাদের মদদদাতা। এ জন্য তার ৩১ বছর সাজা হয়। তার সেই জঙ্গিবাহিনী ভোট কেন্দ্রে হামলা চালিয়ে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যা করেছে।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি