ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

রাজশাহীতে যুবক খুনের মামলায় আসামি ২৮, গ্রেফতার ৬

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪২, ১৫ জানুয়ারি ২০২০

রাজশাহীতে ভাগ্নিকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মামাকে কুপিয়ে হত্যার ঘটনায় ২৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। নিহত নাজমুল হাসানের বাবা আজিজুর রহমান বাদি হয়ে সুমনকে প্রধান আসামি করে বাঘা থানায় এ মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ ছয়জনকে গ্রেফতার করেছে।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, মামলায় সুলতানপুর গ্রামের আরজেদ আলীর বখাটে ছেলে সুমনকে প্রধান আসামি করে ২৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলায় ২৩ জনের নাম উল্লেখ করে ৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়। পুলিশ রাতেই অভিযান চালিয়ে ছয়জনকে গ্রেফতার করে। এদের মধ্যে পাঁচজন এজাহারভুক্ত আসামি। তবে পলাতক রয়েছে মূল আসামি সুমন। তাকে ধরতে পুলিশ কাজ করছে বলে জানান ওসি।

উত্ত্যক্তের শিকার নবব শ্রেণীর ওই ছাত্রী জানান, প্রায় সময়ই স্কুল ও প্রাইভেট পড়তে যাওয়ার সময় পথে-ঘাটে উত্ত্যক্ত করত বখাটে সুমন। সর্বশেষ মঙ্গলবার বিকালে একই গ্রামের নানার বাড়ি থেকে নিজ বাসায় ফিরছিলেন তিনি। এসময় খেলার মাঠের সামনে তার পথরোধ করে বখাটে সুমন ও তার সহযোগীরা। তারা আজেবাজে কথাও বলে।

মেয়েটির ভাই তারিকুল ইসলাম বলেন, মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনার প্রতিবাদ জানায় মেয়েটির বাবা। এতে ক্ষিপ্ত হয়ে বখাটে সুমন ও তার সহযোগিতার ভোলার মোড়ে মেয়েটির বাবার উপর হামলা করে মারধর করে। বোনের ফোন পেয়ে সেখানে ছুটে যান তার মামা নাজমুল হাসান। খবর পেয়ে বাড়ি থেকে ওই মোড়ে যায়। মামা গিয়ে বাবার ওপর হামলার প্রতিবাদ জানায়। এ সময় সুমন ও তার সহযোগিতারা মামাকে কুপিয়ে হত্যা করে। তাকে বাচাঁতে গেলে আমাকেও তারা পিটিয়ে জখম করে।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি