ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

রাজশাহীতে হাত-পা বাঁধা দুই মরদেহ উদ্ধার

রাজশাহী বিভাগীয় প্রতিনিধি

প্রকাশিত : ১২:৩৮, ৩০ আগস্ট ২০২১ | আপডেট: ১২:৪০, ৩০ আগস্ট ২০২১

রাজশাহীতে হাত-পা বাঁধা অবস্থায় দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। দুর্বৃত্তরা দুইজনকে জাল দিয়ে হাত-পা বেঁধে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যার চেষ্টা করে। এতে একজন নিহত হলেও বেঁচে যায় অন্যজন। এছাড়া অটোরিকশার গ্যারেজের নৈশ্যপ্রহরীর হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

সোমবার (৩০ আগস্ট) সকালে রাজশাহী নগরের শাহ মুখদুম থানা নওদাপাড়ায় নৈশ্যপ্রহরী এবং গোদাগাড়ী উপজেলার গোগ্রাম ইউনিয়নের কালাদিঘী গ্রামে মাছ চাষির লাশ পাওয়া যায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এছাড়া হাত-পা ও মুখ বাঁধা আরেকজনকে জীবিত উদ্ধার করেছে পুলিশ।

নিহতরা হলেন- রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের চাপাল গ্রামের বাসিন্দা আব্দুল খালেকের ছেলে মাছ চাষী মাসুদ আলী (৪২) এবং নওদাপাড়া এলাকার নৈশ্যপ্রহরী আনিসুর রহমান (৭৫)। দেওপাড়া ইউনিয়নের কানাইডাঙ্গা গ্রামের রিয়াজ আলীর ছেলে লিটন আলী (৩৬)কে জীবিত উদ্ধার করা হয়েছে। সে মাছ চাষী মাসুদ আলীর সহকারি।

শাহমখদুম থানার ওসি সাইফুল ইসলাম খান জানান, নওদাপাড়া বাজারে মহাসিনা নিপার অটোরিকশার গ্যারেজের নৈশ্যপ্রহরী ছিলেন আনিসুর রহমান। সোমবার সকালে গ্যারেজের ভেতর তার হাত-পা ও মুখ বাঁধা লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, গ্যারেজ থেকে নগরের ছায়ানি এলাকার ইয়াছিন আলীর একটি ব্যাটারিচালিত অটোরিকশা এবং গ্যারেজ মালিকের অটোরিকশার জমার একদিনের টাকা খোয়া গেছে। ধারণা করা হচ্ছে, আনিসুরকে শ্বাসরোধ করে হত্যার পর অটোরিকশা ও টাকা নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা। 

এদিকে, গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, সোমবার সকালে উপজেলার গোগ্রাম ইউনিয়নের কালাদিঘী এলাকার একটি পুকুর পাড়ের টিন সেটের ঘর থেকে মাছ চাষী মাসুদ আলীর লাশ উদ্ধার করা হয়েছে। সেখান থেকে লিটন নামের ওই মৎস্য চাষীর এক সহকারীকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তারও হাত-পা ও মুখ বাধা ছিল। 

ওসি বলেন, রোববার দিবাগত রাতের কোন একসময় দুর্বৃত্তরা এই দুইজনকে জাল দিয়ে হাত-পা বেঁধে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। এতে মাসুদ মারা যান। তবে কোনভাবে লিটন বেঁচে যান।  

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি