ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

রিফাত হত্যার ৫ আসামির সেলফি ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৯, ২ ফেব্রুয়ারি ২০২০

রিফাত হত্যার ৫ আসামির সেলফি ভাইরাল

রিফাত হত্যার ৫ আসামির সেলফি ভাইরাল

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার পাঁচ আসামির একটি গ্রুপ সেলফি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। বর্তমানে তারা কারাগারে থাকলেও ছবিটি কবে কোথায় তোলা হয়েছে এবং ছবিটি কীভাবে ছড়িয়েছে তা জানা যায়নি। 

তবে ছবিটি নিয়ে শুরু হয়েছে নানা গুঞ্জন। অনেকের ধারণা, আদলতে বিচারকার্যের সময় তারা সেলফিটি তুলেছিল।

আসামিদের পরিবার সূত্রে জানা গেছে, ছবিটি সম্প্রতি তোলা হয়। তবে নির্দিষ্ট কোনও তারিখ জানা যায়নি। আদালতে সাক্ষ্যগ্রহণের জন্য কাঠগড়ায় নেয়ার আগে আসামিদের বাইরে অপেক্ষা করতে হয়। সেই সময় তারা ছবিটি তুলে থাকতে পারেন বলেই মনে করা হচ্ছে।

এদিকে ভাইরাল হওয়া ওই ছবিতে দেখা যায়, আসামি মোহাইমিনুল ইসলাম সিফাত বাম হাতে সেলফি নিচ্ছেন। এরপর রাফিউল ইসলাম রাব্বি, মাঝখানে প্রধান আসামি রিফাত ফরাজী এবং তার ডানে হাসান ও টিকটক হৃদয়।

এ বিষয়ে বরগুনা জেল সুপার আনোয়ার হোসেন বলেন, ছবিটি বরগুনা কারাগারের সামনে তোলা হয়নি। তারা যখন আদালতে উপস্থিত ছিল, তখন তোলা হতে পারে। কারণ, কারাগার থেকে বের করা ও ঢুকানোর সময় প্রত্যেক আসামিকে একাধিকবার তল্লাশি করা হয়। সে সময় তাদের কাছ থেকে কোনও কিছু পাওয়া যায়নি। এ ছাড়া কারাগারের বিধি লঙ্ঘন করবে এমন কার্যকলাপের সুযোগও আসামিদের নেই।

বরগুনা আদালত পুলিশের পরিদর্শক মো. বাবুল বলেন, আদালতের হাজতে এ রকম সেলফি তোলার সুযোগ নেই।

এদিকে, শাহনেওয়াজ রিফাত শরীফ হত্যা মামলায় ২৪ জনকে আসামি করে ইতোমধ্যেই আদালতে দুটি চার্জশিট দিয়েছে পুলিশ। তাদের মধ্যে প্রাপ্তবয়স্ক ১০ জন এবং অপ্রাপ্তবয়স্ক ১৪ জন। ভাইরাল হওয়া ছবিতে যে পাঁচজন রয়েছেন, তারা সবাই প্রাপ্তবয়স্ক বলেও নিশ্চিত হওয়া গেছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি