ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

পরিচ্ছন্নতাকর্মীদের জীবনমান উন্নয়নে বরগুনায় ক্যাম্পেইন 

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫৪, ২৮ ডিসেম্বর ২০১৯

বরগুনা পৌরসভায় কর্মরত পরিচ্ছন্নতাকর্মীদের জীবনযাত্রাকে সামাজিক ক্ষমতায়নের মাধ্যমে মর্যদাপূর্ণ করার লক্ষ্যে মিডিয়া ব্যক্তিবর্গের সঙ্গে প্রাকটিক্যাল অ্যাকশন ও কর্মজীবী নারীর উদ্যোগে এক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। 

আজ শনিবার সকাল সাড়ে ১১টায় বরগুনা প্রেসক্লাব মিলনায়তনে এ সভায় ‘ডিগনিফাইং লাইভস: ইনক্লুসিভ অ্যাপ্রোচ ফর সোশিয়োইকোনোমিক এমপাওয়ারমেন্ট অব ইনফরমাল ওয়েস্ট এ্যান্ড স্যানিটেশন ওয়ার্কর্স’ শীর্ষক প্রকল্পের কার্যক্রম উপস্থাপন করার লক্ষ্যে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরগুনা প্রেসক্লাব সভাপতি চিত্তরঞ্জন শীল। সভাপতিত্ব করেন পৌরসভার নির্বাহী প্রকৌশলী এটিএম মহিউদ্দিন খন্দকার। অনুষ্ঠানে প্রকল্প সম্পর্কে ধারণা পত্র উপাস্থান করেন এমএম মোতাকাব্বিরুর হক। 

সাংবাদিক আবু জাফর সালেহ্ সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক জাফর হোসেন হাওলাদার, সাংবাদিক আব্দুল আলীম হিমু, আনোয়ার হোসেন মনোয়ার, জাকির হেসেন মিরাজ, মো. হাসানুর রহমান ঝন্টু, অ্যাডভোকেট সঞ্জীব দাস, অ্যাডভোকেট গোলাম মোস্তফা কাদের ও স্বপন দাস প্রমুখ। 

ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে এবং প্রাকটিক্যাল অ্যাকশন ও কর্মজীবী নারীর সহযোগিতায় বরগুনা পৌরসভায় কর্মরত পরিচ্ছন্নতাকর্মীদের জীবন যাত্রাকে সমাজিক ক্ষমতায়নের মাধ্যমে মর্যদাপূর্ণ করার লক্ষ্যে এই প্রকল্পটি বাস্তবায়িত হচ্ছে। বরগুনা পৌরসভার ২৬৮ জন পরিচ্ছন্ন কর্মীদের জীবনমান উন্নয়নে কাজ করছে উন্নয়ন সংগঠন কর্মজীবী নারী।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি