ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

সুয়ারেজের দুর্দান্ত হ্যাটট্রিক

রিয়াল মাদ্রিদকে বিধ্বস্ত করলো বার্সেলোনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫০, ২৯ অক্টোবর ২০১৮

রিয়াল মাদ্রিদকে বিধ্বস্ত করলো বার্সেলোনা। লুইস সুয়ারেজের দুর্দান্ত হ্যাটট্রিকে চিরপ্রতিদ্বন্দ্বীদের ৫-১ গোলে হারালো আর্নেস্তো ভালভার্দের দল।

লা লিগার ম্যাচে রোববার ঘরের ক্যাম্প ন্যু`তে রিয়ালকে আমন্ত্রণ জানায় বার্সা। যেখানে গত ১১ বছরের পর ছিলেন না মেসি ও রোনালদো। ইনজুরির কারণে মাঠের বাইরে বার্সা তারকা লিওনেল মেসি। আর গত মৌসুমে রিয়াল ছেড়ে জুুুভেন্টাসে পাড়ি দিয়েছেন রোনালদো।

ম্যাচের ১৫ মিনিটের মাথায় গোল দিয়ে শুরু করে বার্সেলোনা। জর্ডি আলবার দেওয়া ক্রস থেকে দারুণ গোল করেন ব্রাজিল তারকা কুতিনহো। তার শট ঠেকানোর কোন উপায় জানা ছিল না রিয়াল গোলরক্ষক কর্তোয়ার। এরপর প্রথমার্ধের ৩০ মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল করে ব্যবধান ২-০ করেন সুয়ারেজ। ওই গোলে শেষ হয় প্রথমার্ধ।
এরপর দ্বিতীয়ার্ধের ৫০ মিনিটে এক গোল শোধ দেন রিয়াল ডিফেন্ডার মার্সেলো। রিয়াল তারপরে বেশ কিছু আক্রমণ করে পরপর। সমতায় ফেরার সুযোগও পায়। কিন্তু বেনজেমার ভুলের কারণে তা আর হয়নি। এরপর মাথায়-পায়ে জমিয়ে রাখা খেলা দেখান সুয়ারেজ। ম্যাচের ৭৫ মিনিটে দারুণ এক হেড থেকে গোল করেন সুয়ারেজ। রিয়াল কাছ থেকে ম্যাচ বের করে ৩-০ ব্যবধান করে ফেলেন।
এরপর ম্যাচের ৮৩ মিনিটে আবার গোল সুয়ারেজ। পূর্ণ করেন নিজের হ্যাটট্রিক। ২০১৪ সালে মেসির পর দ্বিতীয় ফুটবলার হিসেবে এল ক্লাসিকো ম্যাচে হ্যাটট্রিকের কীর্তি গড়েন উরুগুয়ে স্ট্রাইকার। এতেও গোল উৎসব শেষ হয়নি বার্সার। শেষ বাঁশির আগে আগে বদলি নামা অ্যালেক্স ভিদাল গোল করেন। রিয়ালকে ৫-১ গোলের বড় পরাজয়ের স্বাদ দেন ভালভার্দের দল।
এর আগে সর্বশেষ ২০১০ সালে বার্সেলোনা এতো বড় হারের স্বাদ দেয় রিয়ালকে। সেবার রিয়াল ৫-০ গোলে হেরেছিল। রোনালদো তখন রিয়ালে কেবল এক মৌসুম পার করেছেন। এবার আবার রিয়াল ছাড়ার পরই বার্সার কাছে তার সাবেক ক্লাব বড় হার দেখলো। রোনালদো হয়তো টিভি পর্দায় দেখেছেন হারের সেই দৃশ্য।
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি