ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

রূপগঞ্জে কোটি টাকা মূল্যের হেরোইন উদ্ধার, গ্রেফতার ২

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩৮, ৯ মার্চ ২০২১ | আপডেট: ১৫:৪০, ৯ মার্চ ২০২১

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন আমলাব (কাঞ্চন রোড) সাকিনস্থ মেসার্স মুন্সি ফিলিং স্টেশনে রাজশাহী থেকে আগত একটি ট্রাকে তল্লাশী চালিয়ে ১ কেজি ৭৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে এবং উক্ত ট্রাক ও এর ভেতরে থাকা ১৩ টন মেলামাইন পারী জব্দ করা হয়।

মঙ্গলবার (৯ মার্চ) ভোর ৪টায় গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ বিশেষ অভিযান পরিচালনা করে উক্ত মাদক উদ্ধার করে। গ্রেফতারকৃতরা হলো- মোঃ জিয়ারুল (৩৬) ও মোঃ জনি আহম্মেদ (২০)। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত জিয়ারুল রাজশাহী জেলার গোদাবাড়ী থানাধীন পূর্ব মেডিকেল পাড়ার মোঃ আলাউদ্দিনের ছেলে এবং অপর আসামী মোঃ জনি আহম্মেদ একই জেলার গোদাবাড়ী থানাধীন যোদগোশাইদাস এলাকার মোঃ তরিকুল ইসলামের ছেলে। 

তারা দীর্ঘদিন ধরে ট্রাকযোগে পণ্য পরিবহনের আড়ালে নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন পাচারের কাজ করতো। এরই ধারাবাহিকতায় আসামীরা পরস্পর যোগসাজশে মেলামাইন পারী ভর্তি ট্রাকযোগে হেরোইন নিয়ে রাজশাহী হতে নারায়ণগঞ্জের উদ্দেশ্যে রওনা দেয়। 

উদ্ধারকৃত হেরোইনের বাজার মূল্য আনুমানিক এক কোটি সাত লাখ পঞ্চাশ হাজার টাকা। 

গ্রেফতারকৃত আসামীরা স্বীকার করে যে, তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ পণ্য পরিবহনের আড়ালে রাজশাহী হতে নারায়ণগঞ্জ ও ঢাকার আশপাশের এলাকায় নিষিদ্ধ হেরোইন নিয়ে এসে বিক্রয় ও সরবরাহ করে আসছিল। 

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি