ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

রোমাকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন রিয়াল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০৬, ২৮ নভেম্বর ২০১৮ | আপডেট: ২৩:১১, ২৮ নভেম্বর ২০১৮

লা লিগায় সময়টা ভাল না গেলেও চ্যাম্পিয়ন্স লিগে ছন্দে রিয়াল মাদ্রিদ। প্রথম পর্বে ইতালিয়ান ক্লাব রোমাকে ৩-০ গোলে হারিয়েছিল মাদ্রিদের ক্লাবটি। আর ফিরতি পর্বের ম্যাচেও নিজেদের ফর্ম ধরে রেখেছে স্প্যানিশ জায়ান্টরা।

মঙ্গলবার রাতে রোমার মাঠে ‘জি’ গ্রুপে ২-০ গোলে জিতেছে সান্তিয়াগো সোলারির দল। আগের ম্যাচে চেক রিপাবলিকের ভিক্টোরিয়া প্লাজেনের কাছে রুশ ক্লাব সিএসকেএ মস্কো হেরে যাওয়ায় জি-গ্রুপ থেকে নকআউট পর্ব নিশ্চিত হয়ে যায় রোমা ও রিয়ালের। তবে গ্রুপ চ্যাম্পিয়ন কে হবে সেটা জানা বাকি ছিল।

প্রতিপক্ষের মাঠে খেলতে নেমে শুরু থেকেই বল নিজেদের দখলে রেখে খেলতে থাকে রিয়াল। তবে প্রথমার্ধে বিরতিতে যায় গোল শূন্য ড্র তে।

দ্বিতীয়ার্ধের শুরুতেই গ্যারেথ বেলের গোলে লিড নেয় অতিথিরা। দ্বিতীয়ার্ধের দ্বিতীয় মিনিটে প্রতিপক্ষের ভুলের সুযোগ কাজে লাগিয়ে রিয়ালকে এগিয়ে দেন বেল। রোমা গোলরক্ষকের উঁচু করে বাড়ানো বলে ফেদেরিকো ফাসিওর দুর্বল হেডে উল্টো পেয়ে যান ওয়েলস ফরোয়ার্ড। ডি-বক্সে ঢুকে একজনকে কাটিয়ে বাঁ পায়ের নিচু শটে বল ঠিকানায় পাঠান তিনি।

আর ৫৯ মিনিটে গোল করে ব্যবধান বাড়ান লুকাস ভাসকেস। বেলের উঁচু করে বাড়ানো বলে হেড করেন করিম বেনজেমা। আলতো টোকায় বল জালে জড়ান লুকাস ভাসকেস। ০-২ গোলে ঘরের মাঠে পিছিয়ে পড়ে ব্যবধান কমানোর চেষ্টা করলেও ব্যর্থ হয় স্বাগতিকরা। ফলে জয় নিয়েই মাঠ ছাড়ে রিয়াল।

‘জি’ গ্রুপ থেকে ৫ ম্যাচে চার জয়ে টানা তিনবারের চ্যাম্পিয়ন রিয়ালের পয়েন্ট ১২। আর ৩ পয়েন্ট কমে দ্বিতীয় স্থানে আছে রোমা।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি