ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

লক্ষ্মীপুরে ইসলামী ব্যাংকের ৩৫৫তম শাখা উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪১, ১৭ ডিসেম্বর ২০১৯

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩৫৫তম শাখা হিসেবে মান্দারী বাজার শাখা উদ্বোধন করা হয়েছে। ১৭ ডিসেম্বর মঙ্গলবার লক্ষ্মীপুরের মান্দারী বাজারে ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন করা হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন।

এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও নোয়াখালী জোনপ্রধান মাহমুদুর রহমান। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী অফিসার শফিকুর রিদওয়ান আরমান শাকিল, ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. মিজানুর রহমান ভুঁইয়া ও মান্দারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহিম। আরো বক্তব্য দেন, মান্দারী জিল্লুর রহিম কলেজের অধ্যক্ষ কমল কৃষ্ণ সাহা, ব্যবসায়ী শাহাবুদ্দিন আহমেদ, শামসুদ্দিন সাজু, আলতাফ মাহমুদ ও মো. কাজমুদ্দিন এবং শিক্ষিকা মিতু রানী পাল। ধন্যবাদ জ্ঞাপন করেন ব্যাংকের মান্দারী বাজার শাখাপ্রধান মোহাম্মদ জহিরুল ইসলাম। অনুষ্ঠানে স্থানীয় ব্যবসায়ী, শিক্ষাবিদ, পেশাজীবী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।   

প্রধান অতিথির ভাষণে মো. মাহবুব উল আলম বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। সারাদেশে ব্যাপক উন্নয়ন কার্যক্রম চলছে। তিনি বলেন, দেশের সামগ্রিক উন্নয়ন অগ্রযাত্রার পাশাপাশি ইসলামী ব্যাংক আমানত ও বিনিয়োগের সুষ্ঠু পরিচালনার মাধ্যমে সামঞ্জস্যপূর্ণ ও টেকসই উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। পল্লী উন্নয়ন প্রকল্পের মাধ্যমে ইসলামী ব্যাংক দেশের স্বল্প সুবিধাপ্রাপ্ত জনগোষ্ঠীর মানুষের জীবনমান উন্নয়নে কাজ করছে। 

তিনি আরও বলেন, ইসলামী ব্যাংক ধর্ম, বর্ণ, জাতি, গোষ্ঠী নির্বিশেষে সকল মানুষের আস্থা ও ভালোবাসার প্রতীকে পরিণত হয়েছে। তিনি বলেন, ইসলামী ব্যাংকিং সব ধরণের কল্যাণমূলক কার্যক্রমের সুরক্ষা দেয়। উদ্যোক্তা উন্নয়ন, ক্ষুদ্র বিনিয়োগের প্রসার এবং ব্যাংকের কল্যাণমূলক প্রযুক্তিসমৃদ্ধ সেবা ছড়িয়ে দিয়ে মান্দারী বাজারসহ এ অঞ্চলের উন্নয়নকে ত্বরান্বিত করতে কর্মকর্তাদের নির্দেশনা দেন তিনি। 
কেআই/

 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি