ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

লরি থেকে খুঁটি নামাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৩৭, ৩১ অক্টোবর ২০১৯

বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

লরি থেকে বিদ্যুতের খুঁটি নামাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ হারিয়েছেন আশিক মিয়া (২২) নামে এক শ্রমিক। বৃহস্পতিবার (৩১ অক্টোবর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের সুলতানপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত আশিক মিয়া ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রামের নোয়াব মিয়া হাজারীর ছেলে। সুহিলপুর ইউপি চেয়ারম্যান আজাদ হোসেন হাজারী আঙ্গুরের সঙ্গে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে দিকে আশিক মিয়া সুলতানপুর গ্রামে লরি থেকে ক্রেনের সাহায্যে বিদ্যুতের খুঁটি নামানোর সময় খুঁটিটি অসাবধানতাবশত: রাস্তার পাশে থাকা বৈদ্যুতিক তারের সঙ্গে লেগে গেলে আশিক মিয়া বিদ্যুৎস্পৃষ্টে আহত হয়। আশংকাজনক অবস্থায় তাকে  ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতির স্টোরকিপার মামুন বলেন, আশিক মিয়া প্রায় সময়ই পল্লী বিদ্যুতের খুঁটি নামানোর কাজ করতো। বৃহস্পতিবার দুপুরের সময় সুলতানপুর এলাকায় লরি থেকে খুঁটি নামানোর সময় বিদ্যুৎস্পৃষ্টে সে মারা যায়। 

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ সেলিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে- এ ঘটনায় এখনও কেউ অভিযোগ দায়ের করেনি বলেই জানান।     

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি