ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

লাইসেন্স না থাকায় দুই মাংসের দোকানকে আর্থিক জরিমানা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০৩, ৭ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ১৮:০৪, ৭ ফেব্রুয়ারি ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে লাইসেন্স না থাকায় দুটি মাংসের দোকানকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এসময় আনুমানিক ২০ কেজি মাংস জব্দ করা হয়। শুক্রবার সকাল ১১টায় উপজেলার আড়াইসিধা বাজারে এই অভিযান চালানো হয়।ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাজিমুল হায়দার। 

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাজিমুল হায়দারের নেতৃত্বে গঠিত ভ্রাম্যমান আদালত শুক্রবার সকালে আড়াইসিধা বাজারের কয়েকটি মাংসের দোকানে অভিযান পরিচালনা করে। এসময় ফ্রিজে অপরিষ্কার-অপরিচ্ছন্ন অবস্থায় পুরাতন মাংস রাখার জন্য সেলিম মিয়াকে ১০ হাজার টাকা ও ট্রেড লাইসেন্স না থাকার জন্য আঙ্গুর মিয়াকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। 

এসময় ভ্রাম্যমান আদালত আনুমানিক ২০ কেজি মাংস জব্দ করে স্থানীয় একটি এতিমখানায় দিয়ে দেয়।এ ব্যাপারে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাজিমুল হায়দার বলেন, শুক্রবার সকালে বাজার মনিটরিংয়ের অংশ হিসেবে আড়াইসিধা বাজারে অভিযান চালানো হয়। এসময় লাইসেন্স না থাকা ও পুরাতন মাংস মজুদ করে রাখার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষন আইনে দুটি প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা অর্থদন্ড ও অনুমানিক ২০ কেজি মাংস জব্দ করা হয়। জব্দ করা মাংস স্থানীয় একটি এতিমখানায় দিয়ে দেয়া হয়। তিনি বলেন, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি