ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

লালমনিরহাটে কলেজছাত্র খুনের ঘটনায় গ্রেফতার ৪

লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১৮, ৫ মে ২০২০

লালমনিরহাটের আদিতমারীতে জমির আইল (সীমানা) নিয়ে দ্বন্দ্বে খুন হয়েছেন এক কলেজছাত্র। এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। আজ মঙ্গলবার উপজেলার পূর্ব ভেলাবাড়ী গ্রামে তাদের নিজ বাড়ি গ্রেফতার করা হয়।  

এর আগে সকালে আসামিদের বাড়ি ঘেরাও করেন গ্রামবাসী। পরে ঘটনাস্থলে পুলিশ আসামিদের গ্রেফতার করে। তবে, মামলার অপর চার আসামি পালিয়ে গেছে।

নিহত কলেজছাত্র রিয়াজ ইসলাম (২২) ওই গ্রামের কৃষক নায়েব আলীর ছেলে ও লালমনিরহাট সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। গ্রেফতারকৃত আসামিরা হলেন, সিরাজুল ইসলাম, রিয়াজুল ইসলাম, জামিলা বেগম ও আয়শা খাতুন। 

পুলিশ জানায়, গত ১ মে (শুক্রবার) দুপুরে গ্রামে জমির আইল কাটা নিয়ে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আসামিরা নিহত কলেজছাত্র ও তার বাবা-মাকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও তার বাবা-মাকে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রিয়াজ। 

আদিতমারী থানার অফিসার্স ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম এ প্রতিবেদকে জানান, ‘এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। বাকি চার আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। আসামিদের বাড়ি-ঘর যেন উত্তেজিত গ্রামবাসীর কেউ ভাঙচুর না করতে পারে, সেজন্য ঘটনাস্থলে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।’ 

এআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি