ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

লালমনিরহাটে ট্রাকচাপায় নিহত ৩

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৪, ৯ আগস্ট ২০১৮ | আপডেট: ২৩:৪৩, ৯ আগস্ট ২০১৮

লালমিনরহাটে ট্রাকচাপায় তিনজন নিহত হয়েছেন। জেলার মিশন মোড়ে আজ বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে। বুড়িমারী স্থলবন্দর থেকে পাথরবোঝাই ট্রাকটি লালমনিরহাটের দিকে আসার পথে মহাসড়কের বিজিবি ক্যান্টিনসংলগ্ন এলাকায় প্রথমে একটি রিকশাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার সময় আরেকটি রিকশা চাপা দিলে ঘটনাস্থলের রিকসাচালক ও দুই আরোহী নিহত হন। এদের চাপা দিয়ে পালানোর সময় আরেকটি রিকশাকে চাপা দেয়। এ ঘটনায় আহত হয়ে চারজন হাসপাতালে রয়েছেন।

নিহতরা হলেন- রিকশা চালক আফজাল। রিকশার আরোহী জাহাঙ্গীর ও মোতালেব। জাহাঙ্গীর ও মোতালেব জেলার সাবরেজিস্ট্রার অফিসের কর্মচারী। 

স্থানীয়দের ও পুলিশ সূত্রে জানা যায়, পাথর বোঝাই ট্রাকটি বুড়িমারী থেকে আসছিল। প্রথমে একটি রিকশাকে চাপা দিয়ে দ্রুত যাওয়ার সময় আরেকটি রিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রিকশা চালক ও আরোহী দুজন নিহত হন। এদের চাপা দিয়ে সামনে আরও বেশ কয়েকজনকে চাপা দেয় ঘাতক ট্রাকটি।

ঘাতক ট্রাকটি চাপা দিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার সময় জনতা চালককে ধাওয়া করে। ট্রাক চালককে জনতা ধাওয়া করে ধরে ফেলেন। পরে পুলিশ এসে জনতার হাত থেকে ওই চালককে উদ্ধার করে নিয়ে যান।

নিহতদের মরদেহ হাসপাতালে রাখা হয়েছে।

লালমনিরহাট সদর থানার ওসি মো. মাহফুজ আলম জানান, দুর্ঘটনার খবর শুনে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। বিস্তারিত পরে জানাতে পারব।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি