ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

শার্শার পল্লীতে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ২২:৩৬, ৩ মার্চ ২০২০

যশোরের শার্শায় আনিসুর রহমান (৪৫) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে নাসির উদ্দিন নামে এক প্রবাস ফেরত। নিহত আনিসুর উপজেলার নিজামপুর ইউনিয়নের কেরালখালী গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে ও নিজামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সভাপতি প্রার্থী ছিলেন।

নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম বলেন, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় মোল্যাপাড়া সোহরাবের চায়ের দোকানে বসে গল্প করছিলেন আনিসুর রহমান। 

এসময় প্রবাস ফেরত ওই গ্রামের মৃত হামজা আলীর ছেলে নাসির উদ্দিন পিছন থেকে এসে চাইনিজ কুড়াল দিয়ে ঘাড়ে কোপ দেয়। পরে হাতুড়ি দিয়ে কয়েকটি আঘাত করে। স্থানীয় লোকজন বুঝে ওঠার আগেই নাসির পালিয়ে যায়। আমরা খবর পেয়ে আনিসুরকে উদ্ধার করে হাসপাতালে আনলে সাড়ে ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক আশরাফুজ্জামান মৃত ঘোষণা করেন। নিহত আনিসুর রহমান নিজামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সভাপতি প্রার্থী ছিলেন বলে তিনি জানান।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান আনিসুরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে আনিসুরকে হত্যা করা হয়েছে। প্রাথমিক তদন্ত করার পরেই প্রকৃত সত্য উদঘাটন হবে। 

কেআই/এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি