ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

শার্শায় আসামিরা জামিনে মুক্তি পেয়ে বাদী পক্ষকে হত্যার চেষ্টা

বেনাপোল প্রতিনিধি: 

প্রকাশিত : ১৭:১৫, ৩১ অক্টোবর ২০১৯

যশোরের শার্শা উপজেলার উলাশী পূর্বপাড়ায় আসামিরা জামিনে মুক্তি পেয়ে বাদী পক্ষের উপর হামলা চালায়। এই ঘটনায় মা মেয়েসহ তিনজন মারাত্মক আহত হয়েছে। আহতদের উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। বুধবার সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে। আসামীরা কেসের খরচ বাবদ দুই লাখ টাকা দাবি করে। শার্শা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা গেছে, উপজেলার উলাশী পূর্বপাড়া গ্রামের গোলাম হোসেনের মেয়ে ঝিকরগাছা মহিলা কলেজের দ্বাদশ শ্রেণীর প্রথম বর্ষের শিক্ষার্থী অঞ্জলী খাতুন (২০) কে দীর্ঘদিন থেকে একই গ্রামের জামাই ভ্যানচালক সাজ্জাদ (২৫) কলেজে যাতায়াতের সময় বিভিন্নভাবে উত্ত্যক্ত করতো। সুযোগ পেলেই কু-প্রস্তাব দিত। পুকুরে গোসলের সময় কৌশলে মোবাইল ফোনে ভিডিও ধারন করে। উত্ত্যক্তের প্রতিবাদ করায় গত ১৮ জুলাই অঞ্জলীদের বাড়িতে হামলা চালায় সাজ্জাদসহ শ^শুর বাড়ির লোকজন। হামলার পর স্থানীয়দের সহযোগিতায় আহত কলেজ ছাত্রী অঞ্জলী আক্তার (২০), তার মা ফাইমা আক্তার (৪০), গ্রামের শাহাজানের স্ত্রী বেবী (৪৫), রাসেল হোসেনের স্ত্রী মনিরা বেগম (৩০), আবু বক্করের স্ত্রী শিরিনা খাতুন (২৬) কে স্থানীয় শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। থানায় মামলা হলে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়। 

আহত অঞ্জলী খাতুন জানান, কয়েকদিন আগে জামিনে বের হয়ে এসে নানাভাবে হুমকি ধামকি দিতে থাকে সাজ্জাদ ও তার পরিবারের লোকজন। বুধবার (৩০ অক্টোবর) সন্ধ্যার দিকে আসামী সাজ্জাদসহ মোস্তফা (৪৫), মন্টু খাঁ (৩৫), বাবু খাঁ (৩২), সজন খাঁ (১৬) আনিসুর খাঁ (৪৮), মুক্তি খাতুন (৪০), রিতু খাতুন (২০), মোশারফ হোসেন মিন্টু (২৫), ফেরদৌসী খাতুন(৪৫), ছায়রা খাতুন (৪৫) দলবদ্ধ ভাবে আমাদের বাড়িতে হামলা চালায়। আমাদের বাড়িতে না পেয়ে পাশে ফুফু বাড়ি থেকে আমাকে ও আমার মা ফাইমা খাতুনকে জোরপূর্বক বাড়ি থেকে ধরে নিয়ে হত্যা চেষ্টার উদ্দেশ্য ধারালো রামদা এবং লাঠিসোটা দিয়ে এলোপাতাড়ি কোপানো শুরু করে এতে করে ফাইমা এবং অঞ্জলি সামান্য আহত হলেও ফুফা রফিকুল মারাত্মকভাবে আহত হয়। 

এ ঘটনায় বৃহস্পতিবার সকালে শার্শা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানান অঞ্জলীর পিতা গোলাম হোসেন। তিনি জানান, হামলাকারীরা রাজনৈতিক দলের ছত্রছায়ায় থাকায় তাদের বিরুদ্ধে কেউ কোন কথা বলতে ভয় পাচ্ছেন। 

শার্শা থানার এসআই মামুন হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে দ্রুত সেখানে পৌছে আহতদেরকে উদ্ধার করে শার্শা থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আসামিরা জামিন পেয়ে কেসের খরচ বাবদ দুই লাখ টাকা দাবি করে বাদী পক্ষের উপর এই হামলা চালায়। থানায় অভিযোগ দায়ের হয়েছে। সুষ্ঠু তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি