ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

শার্শায় বাড়ি থেকে ডেকে পায়ের রগ কেটে দিলেন দুর্বৃত্তরা

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৭:২১, ৩ জুলাই ২০২১

যশোরের শার্শা উপজেলার ডিহি ইউনিয়নের নারিকেলবাড়িয়া গ্রামের রমজান আলী (৫৩) নামের এক ব্যক্তির ডান পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা।

শুক্রবার (২ জুলাই) রাত ১০টার দিকে বাড়ি থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে নারিকেলবাড়িয়া-শালতা গ্রামের মাঝে বেতনা পার্শ্ববর্তী লিটনের আমবাগানে এ ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার ভোরে একজন ব্যক্তি মাঠে যাওয়ার পথে রমজান আলীকে অজ্ঞান অবস্থায় আম বাগানের মাটিতে পড়ে থাকতে দেখে গ্রামের লোকজনের খবর দেয়। গ্রামের লোকজন এসে দেখে তার ডান পায়ে রগ কাটা ও সেখানে প্রচুর রক্ত পড়ে আছে।  সাথে সাথে তাকে উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। 

এ বিষয়ে গোড়পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইজাজুর রহমান বলেন, টাকা পয়সা লেনদেন নিয়ে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। রাত ১০টার দিকে তাকে মুঠোফোনের মাধ্যমে ডেকে বাড়ির পাশে আমবাগানে নিয়ে আসেন দুর্বৃত্তরা। সেখানে তাকে ধারালো অস্ত্রের মাধ্যমে ডান পায়ে আঘাত করে পায়ের রগ কাটা হয় এবং বেধড়ক মারধর করা হয়েছে। বর্তমান আহত রমজান আলী যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে। এই ঘটনায় কে বা কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। 

তবে আহত রমজান আলী পুলিশকে জানায়, শার্শার রামচন্দ্রপুর গ্রামের বাসিন্দা (বর্তমান ভারতে গাংলী গ্রামে অবস্থান করছে) উকিল হোসেন ও তার সাথে আরও কয়েকজন তার উপর নির্যাতন করে ডান পায়ের রগ কেটে দেয়। 

এদিকে পার্শ্ববর্তী দেশ ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করে কিভাবে এ ঘটনা ঘটলো তাই নিয়ে এলাকাজুড়ে তোলপাড় শুরু হয়েছে। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি