ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

শার্শায় স্কুল ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ

বেনাপোল (যশোর) সংবাদদাতা 

প্রকাশিত : ১০:২৯, ৩০ জানুয়ারি ২০২০

অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে আব্বাস আলী (৫২) নামে এক লম্পটের বিরুদ্ধে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকে আব্বাস আলী পলাতক রয়েছেন। 

ঘটনাটি ঘটেছে যশোরের শার্শা উপজেলার জামতলা এলাকার টেংরা গ্রামে। ওই ছাত্রী টেংরা ডিএসটি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয়রা জানায়, গত ২৪ জানুয়ারি বিকেল ৪টার দিকে টেংরা গ্রামের বাড়িতে টিভি দেখছিল ওই ছাত্রী। আব্বাস ওই বাড়িতে প্রবেশ করে কাউকে আশে পাশে দেখতে না পেয়ে তাকে জড়িয়ে ধরে যৌন হয়রানির চেষ্টা করে। এ সময় মেয়েটি চিৎকার করলে প্রতিবেশীরা এগিয়ে এলে আব্বাস পালিয়ে যায়। আব্বাস একজন লম্পট শ্রেণির লোক। সে আগেও কয়েকবার এ ধরনের অপকর্ম করে জরিমানা দিয়েছে। এছাড়া তার স্ত্রী বিদেশে থাকায় সে নানা প্রলোভন দেখিয়ে বিভিন্ন এলাকার মেয়েদের বিদেশে পাঠিয়ে থাকে। 

এলাকাবাসী জানান, আব্বাস মেয়েটির পরিবারকে হুমকি ধামকি দিচ্ছে। ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করার অপচেষ্টা চালাচ্ছে। আর এ কারণে থানায় অভিযোগ দায়ের করতে দেরি হয়েছে।

এ ব্যাপারে আব্বাস আলীর মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমাকে জোর করে ফাঁসানোর ষড়যন্ত্র করছে। আমি রাজনৈতিক প্রতিহিংসার শিকার।’

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আতাউর রহমান জানান, ‘এক স্কুল ছাত্রী যৌন হয়রানির শিকার হয়েছেন এমন একটি অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে, সত্যতা পেলে মামলা রেকর্ড করা হবে এবং ঘটনার সাথে জড়িতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’ 

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি