ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

শার্শায় স্কুলছাত্রী ধর্ষণের শিকার, আটক ১

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৪৮, ২৭ জুলাই ২০২১

যশোরের শার্শা উপজেলায় ৬ষ্ট শ্রেণিতে পড়ুয়া এক স্কুল শিক্ষার্থীকে (১৩) তিন লম্পট কর্তৃক ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ সাগর হোসেন (১৮) নামের এক কিশোরকে আটক করেছে।

পুলিশ জানায়, সোমবার (২৬ জুলাই) রাতে উপজেলার বামুনিয়া সোনাতনকাটি গ্রামে এ ঘটনাটি ঘটে। ধর্ষণের স্বীকার মেয়েটি ওই এলাকার একটি বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী। বামুনিয়া সোনাতনকাটি গ্রামের ওই মেয়েটি রাতে পাশের বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিলেন।

এসময় উপজেলার সেনাতনকাটি গ্রামের আক্তারুল ইসলামের ছেলে সাগর হোসেন (১৮), শফিকুল ইসলামের (কলু) ছেলে সুমন (১৮) ও পার্শ্ববর্তী কলারোয়া উপজেলার ধানঘুরা গ্রামের রেজাউল সর্দারের ছেলে নাহিদ হাসান (২৫) এই তিন কিশোর তার মুখ চেপে ধরে পাশের পুকুর ধারের জঙ্গলে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। পরে তারা পুকুরের পানিতে ডুবিয়ে তাকে মেরে ফেলার চেষ্টা করে। এসময় মেয়েটির স্বজনদের হাঁকডাকে তারা পালিয়ে যায়। সোমবার রাতে থানায় মামলা হলে ঘটনার সাথে যুক্ত থাকার অভিযোগে সাগর হোসেনকে আটক করা হয়।

মেয়েটির বাবা জানান, আমি গরিব ও ভ্যানচালক হওয়ায় ওরা আমাকে ঘটনা জানাজানি করলে জীবননাশের হুমকি দেয়। সোমবার রাতে সামাজিক বিচারের নামে গ্রামের প্রভাবশালিরা একটি ঘরে আমাদেরকে আটকে রাখে। পরে পুলিশ আমাদেরকে উদ্ধার করে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিনজনের নামে শার্শা থানায় ধর্ষণ মামলা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সাগর স্বীকার করেছে তারা তিনজন এ অপকর্মে লিপ্ত ছিল। অন্য দুইজনকে আটকের চেষ্টা চলছে। মঙ্গলবার দুপুরে মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতলে পাঠানো হয়েছে। 
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি