ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

শিবপুরে ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩৬, ৬ সেপ্টেম্বর ২০২১

নরসিংদীর শিবপুরের কারারচরে ঢাকা-সিলেট মহাসড়ক সংলগ্ন পরিত্যক্ত ডোবা থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর লাশ ওই ডোবায় ফেলে যায় হত্যাকারীরা।

সোমবার (৬ সেপ্টেম্বর) দুপুরে কারারচর এলাকার একটি প্লাস্টিক কারখানার সামনের ডোবা থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। নিহত যুবক মো. হাসিবুল আলম (২২) সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ডুমুরিয়া গ্রামের মৃত সোহরাব হোসাইনের ছেলে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার সকালে মহাসড়কে চলাচলরত পথচারীরা ডোবা সংলগ্ন স্থানটিতে ছোপ ছোপ রক্তের দাগ দেখতে পান। তারা কৌতুহলী হয়ে রক্তের উৎস খুঁজতে শুরু করেন। তারপরই ওই ডোবায় এক ব্যক্তির লাশ ভাসতে দেখতে পায় তারা। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে শিবপুর থানা পুলিশ। 

শিবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিনহাজ উদ্দিন জানান, নিহত যুবকের মাথায়, বুকে ও কোমরের ওপরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, এই স্থানেই তাকে হত্যার পর লাশ ওই ডোবায় ফেলে গেছে হত্যাকারীরা। সুরতহাল প্রতিবেদন তৈরির পর নিহতের লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

নিহতের সঙ্গে থাকা জাতীয় পরিচয়পত্রটি তার কিনা তা নিশ্চিত হওয়ার চেষ্টা করছে পুলিশ।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি