ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

শেবাচিমে ভর্তির ১ঘণ্টার মধ্যেই রোগীর মৃত্যু

বরিশাল প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১২, ৭ মে ২০২০ | আপডেট: ১৭:৩৬, ৭ মে ২০২০

শেবাচিমের করোনা ওয়ার্ডের বেড

শেবাচিমের করোনা ওয়ার্ডের বেড

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে ভর্তি হওয়ার এক ঘন্টার মধ্যেই মারা গেলেন এক ব্যক্তি। মৃত ব্যক্তির বয়স ৫০ বছর। বুধবার (৬ মে) রাতে শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে তার মৃত্যু হয়।

তার বাড়ি ভোলার চরফ্যাশন উপজেলার মিয়াজানপুর গ্রামে। বৃহস্পতিবার (৭ মে) হাসপাতালের করোনা ওয়ার্ড থেকে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে। তবে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা সে বিষয় নিশ্চিত নয় হাসপাতাল কর্তৃপক্ষ। মৃত্যুর পরে তার নমুনা সংগ্রহ করা পরীক্ষার জন্য পিসিআর ল্যাবে প্রেরণ করা হয়েছে। 

হাসপাতাল সূত্রে জানা গেছে, ‘জ্বর এবং পেটে ব্যাথা নিয়ে গত বুধবার রাত ৯টার দিকে শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয় ওই ব্যক্তিকে। এর এক ঘণ্টার মাথায় রাত ১০টার দিকে মৃত্যু হয় তার। তার মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে, বরিশাল জেলায় সর্বশেষ নতুন একজন আক্রন্ত হওয়ার পর মোট ৪৯ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৮ জন। নতুন আক্রন্তের বাড়ি নগরীর বাংলা বাজার এলাকায়। তার বয়স ২৪ বছর। 

এর আগে গৌরনদী উপজেলার বাটাজোর বন্দর এলাকার এক বাসিন্দার করোনা পজিটিভ হওয়ায় গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স লকডাউনের ঘোষণা করা হয়। পাশাপাশি ওই ব্যক্তির বাড়ির আশেপাশের ২৫টি বাড়ি ও বাটাজোর বন্দর লকডাউন করার ঘোষণা দেয় উপজেলা প্রশাসন। বুধবার (৬ মে) রাতে উপজেলা প্রশাসনের এক বিশেষ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি