ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

শেরপুরে এবার করোনায় আক্রান্ত হাসপাতালের স্টোরকিপার

শেরপুর প্রতিনিধি 

প্রকাশিত : ২৩:১১, ১৩ এপ্রিল ২০২০ | আপডেট: ২৩:১২, ১৩ এপ্রিল ২০২০

শেরপুরে ঝিনাইগাতী স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্স ড্রাইভারের পর এবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ওই হাসপাতালের স্টোরকিপার।

সোমবার (১৩ এপ্রিল) বিকেলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবরেটরীর পাঠানো নমুনা পরীক্ষায় তার কভিড-১৯ ‘পজিটিভ’ ধরা পড়েছে। তাকে আইসোলেশনে নেওয়া হয়েছে। 

এঘটনায় ঝিনইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং ওই স্টোরকিপারের বাড়ী মালিঝিকান্দা ইউনিয়নের ১৫ বাড়ী লকডাউন ঘোষণা করা হয়েছে।

সিভিল সার্জন ডা.এ কে এম আনওয়ারুর রউফ জানান, রোববার পাঠানো ৪০ জনের নমুনা পরীক্ষার ফলাফলে অন্যদের নেগেটিভ রেজাল্ট আসলেও ওই স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোরকিপারে ফলাফল কভিড-১৯ ‘পজিটিভ’ এসেছে। 

এ নিয়ে ঝিনাইগাতী উপজেলায় দুই হাসপাতাল স্টাফসহ আক্রান্ত হলেন ৩ জন। আর গত এক সপ্তাহে জেলায় করোনা আক্রান্ত হয়েছেন দুই নারী, এক শিশুসহ ৬ জন। আক্রান্তদের সকলকেই স্বাস্থ্য বিভাগের হাসপাতালগুলোতে করোনা ইউনিটে আইসোলেশনে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন।
 
ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার রুবেল মাহমুদ বলেছেন, যেহেতু উপজেলা হাসপাতালের দুই স্টাফের করোনা পজিটিভ হয়েছে, তাই হাসপাতালটি লকডাউন করা হয়েছে। এছাড়া ওই স্টোরকিপারের গ্রামের বাড়ী মালিঝিকান্দা ইউনিয়নের ১৫ বাড়ী লকডাউন ঘোষণা করা হয়েছে। 
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি