ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

শোয়েবকে ছাড়া একাকিত্বে সানিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৭, ১৮ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১২:০৯, ১৮ সেপ্টেম্বর ২০১৮

সীমান্তের উত্তাপ, ধর্ম, সংস্কৃতি, সব ভেদ ভুলে প্রেম করে গাটছড়া বেঁধেছিলেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা।

ইতোমধ্যে তাদের দাম্পত্য জীবন পেরিয়েছে আটটি বসন্ত। অক্টোবরেই শোয়েব-সানিয়ার সংসারে আসছে নতুন অতিথি। তার আগের সময়টুকুতে শোয়েবকে প্রতিটি মুহূর্তে পাশে চাইছেন সানিয়া।

স্বামী শোয়েব এখন এশিয়া কাপে খেলতে আরব আমিরাতে। সানিয়া ঘরে। এমতাবস্থায় একাকিত্ব অনুভব করছেন সানিয়া। শুধু সানিয়া কেন তার অনাগত সন্তানও বাবার সংস্পর্শ চাইছে প্রতি মুহূর্তে।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে দেওয়া এক পোস্টে সানিয়া লিখেন, ‘দুজন এখানে তোমায় খুব মিস করছে। যদি কোনো টাইম মেশিনে চড়ে তোমার কাছে পৌঁছানো যেত! তাড়াতাড়ি বাড়ি ফিরে এসো। আর দাড়ি শেভ করে এলে আরো ভালো লাগবে।’

এশিয়া কাপের জন্য স্ত্রীর কাছে ছুটে যেতে পারছেন না শোয়েব। তবে অন্য একটি ইচ্ছে তো দূরে থেকেও পূরণ করা যায়। তেমনটাই করলেন পাকিস্তানের সাবেক এই অধিনায়ক।

শেভ করে নিজের নতুন লুকের একটি ভিডিও পোস্ট করলেন তিনি। সঙ্গে লিখলেন, ‘বউ যা বলে সেটাই ঠিক। সানিয়া, আমার নতুন লুক শুধু তোমার জন্য।’

পোস্টটি দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন স্ত্রী সানিয়া। তবে টেনিস ডাবলসে বিশ্বের সাবেক এক নম্বর তারকা আরেক টুইটে স্বামীকে আরও একবার মনে করিয়ে দেন, শোয়েবের বাড়ি ফেরার অপেক্ষায় রয়েছেন তিনি ও হবু সন্তান।

ইতোমধ্যে এশিয়া কাপের ১৪তম আসরে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নেমেছে শোয়েব মালিকের পাকিস্তান। ‘এ’ গ্রুপের ম্যাচে ১৬ সেপ্টেম্বর হংকংয়ের মুখোমুখি হয় পাকিস্তান। হংকংয়ের ছুঁড়ে দেওয়া ১১৬ রানের লক্ষ্যমাত্রা আট উইকেট হাতে রেখেই টপকে যায় সরফরাজ আহমেদের দল।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি