ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রীর ঘর উদ্বোধন বিষয়ে মতবিনিময়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩২, ১৮ জুন ২০২১

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহদান কর্মসূচির অংশ হিসাবে মৌলভীবাজারে শ্রীমঙ্গলের কালাপুরে আগামী ২০ জুন বিভিও কনফারেন্সে প্রধানমন্ত্রী উদ্বোধন করবেন ৩শত ঘর। এ উদ্বোধনকে কেন্দ্র করে বিগত একমাস ধরে চলছে বিভিন্ন কর্মকান্ড। 

কর্মকান্ডের অগ্রগতি ও উদ্বোধনী অনুষ্ঠানটি সুন্দরভাবে সমাপ্ত করার লক্ষ্যে বৃহস্পতিবার বিকেলে কালাপুরের মাজদিহিতে নতুন স্থাপিত মুজিববর্ষ গ্রামে উপকারভোগী, ইভেন ম্যানেজমেন্ট কর্মকর্তা, উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, স্থানীয় জনপ্রতিনিধি ও সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহীদ আহসান। 

এ সময় উপস্থিত ছিলেন, এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মল্লিকা দে, অতিরিক্ত জেলা প্রশাসক মেহেদী হাসান, শ্রীমঙ্গল  উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, সহকারী কমিশনার নেছার উদ্দিন, শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ তদন্ত হুমায়ুন কবির, কালাপুর ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান মুজুল ও শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী। এর আগে তিনি পুরো প্রজেক্ট এলাকা ঘুরে দেখেন। 

এ সময় তিনি জানান, মৌলভীবাজার জেলায় দ্বিতীয় পর্যায়ে ১১ শো ৫১টি ঘর দেওয়া হবে এর মধ্যে এই মাইজদিহিতে একই জায়গায় জেলার সর্বচ্চো ৩০০টি ঘর দেয়া হচ্ছে। যা ২০ জুন ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছ থেকে জমি ও ঘর সমজে নিবেন গৃহহীনরা।

আরকে//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি