ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

শ্রীমঙ্গলে ভ্যাকসিন কার্যক্রম সফল করতে মত বিনিমিয়

শ্রীমঙ্গল প্রতিনিধি  

প্রকাশিত : ১৬:২২, ২ আগস্ট ২০২১

শ্রীমঙ্গলে করোনাভাইরাস প্রতিরোধে ইউনিয়ন পর্যায়ে ভ্যাকসিন কার্যক্রম সফল করার লক্ষে মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় উপজেলার জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীরা অংশগ্রহণ করেন।
  
সোমবার (২ আগস্ট) দুপুরে উপজেলা পরিষদের কনফারেন্স হলে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

উপজেলা নিবার্হী কর্মকর্তা নজরুল ইসলামের সভাপতিত্বে এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রেম সাগর হাজরা, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অর্ধেন্দু কুমার দেব, শ্রীমঙ্গল বিএমএ সভাপতি ডা: হরিপদ রায় ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী। 

এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আসাদুজ্জামান, শ্রীমঙ্গল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়, ভূনবীর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ, আশিদ্রোন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রনেন্দ্র প্রসাদ বর্ধন জহর, সিন্দুরখান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল্লাহ আল হেলাল, কালাপুর ইউনিয়ন পরিষদের চেয়াম্যান মুজিবুর রহমান মুজিব, রাজঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিজয় বুনার্জী, কালীঘাট ইউনিয়নের চেয়ারম্যান প্রাণেশ গোয়ালা ও মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুফি মিয়া প্রমুখ।
  
উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি বলেন, আগামী ৭ আগস্ট থেকে ইউনিয়ন পর্যায়ে ভ্যাকসিন কার্যক্রম সফল করতে আওয়ামী লীগের ওয়ার্ড কমিটি সহায়তা করবে। মানুষকে ঘর থেকে বের করে আনা, রেজিস্ট্রেশনে সহায়তা ও স্বাস্থ্যবিধি মেনে ভ্যাকসিন নিতে সহায়তা করা হবে। 

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী জানান, প্রত্যেক ওয়ার্ডে একটি করে বুথ থাকবে। বুথের পাশে রেজিষ্ট্রেশনের জন্য স্বেচ্চাসেবী টিম থাকবে। ৭ আগস্ট থেকে  প্রত্যেক ওয়ার্ডের ৬শ’ জনকে টিকা দেয়া হবে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি