ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

‘সচিবালয়ের স্টিকারযুক্ত’ গাড়ি থেকে হাত-পা বাঁধা লাশ উদ্ধার

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৩৪, ২২ মার্চ ২০২২ | আপডেট: ২০:৪০, ২২ মার্চ ২০২২

লাশসহ স্টিকারযুক্ত সেই গাড়িটি

লাশসহ স্টিকারযুক্ত সেই গাড়িটি

নাটোরের বড়াইগ্রামে সচিবালয়ের স্টিকারযুক্ত কালো রঙের একটি জিপ গাড়ির ডিকি থেকে হাত-পা বাঁধা অবস্থায় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার বনপাড়া বাইপাস চত্বর এলাকায় অভিযান চালিয়ে লাশসহ গাড়িটি আটক করা হয়।

নিহতের নাম হযরত আলী। তিনি রংপুর জেলার বাসিন্দা এবং গাজীপুরের কাশিমপুর এলাকায় তাজ এন্টারপ্রাইজ নামে একটি জুট গোডাউনের কর্মচারী। জুট গোডাউনের মালিক মিজানুর রহমানকে আটক করেছে পুলিশ। জব্দকৃত গাড়িটি মিজানুর নিজেই চালাচ্ছিলেন।

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক রাশেদুল ইসলাম বলেন, নাটোর-পাবনা মহাসড়কের বনপাড়া বাইপাস এলাকায় মাগুড়া জেলার শ্রীপুর উপজেলার আমতৈল গ্রামের মৃত গোলাম হায়দারের ছেলে মিজানুর রহমান (৪১) বাণিজ্য মন্ত্রণালয়ের মনোগ্রামযুক্ত একটি কালো রঙের গাড়ি (ঢাকা মেট্রো ঘ ১৪-০৫৮৭) নিয়ে ঘোরাফেরা করছিলেন। চলাফেরায় সন্দেহ হলে পুলিশ গাড়িটি তল্লাশী করে। এসময় ওই গাড়ির পেছনের ডিকি থেকে হাত-পা বাঁধা একটি মরদেহ উদ্ধার করা হয়। 

তিনি বলেন, মরদেহের দুই হাত-পা রশি দিয়ে পিঠে মুড়িয়ে বেঁধে পিঠের উপর ইট বোঝাই বস্তা চাঁপা দিয়ে রাখা হয়েছিল।

আটক মিজানুর রহমান বলেন, হযরত আমার গোডাউনের কর্মচারী ছিলেন। তার আচরণ খারাপের জন্য সোমবার সকালে শাসানোর উদ্দেশ্যে বাড়িতে ডেকে নেয়া হয়। তখন হালকা চড়-থাপ্পর দিয়ে ঘর থেকে বের হয়ে যাই। কিছক্ষণ পরেই সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

অতিরিক্ত পুলিশ সুপার বড়াইগ্রাম সার্কেল শরীফ আল রাজিব বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- গুম করার উদ্দেশ্যে মরদেহটি নিয়ে ঘোরাফেরা করছিলেন মিজানুর। যার কারণে তিনি নিজেই গাড়ি চালাচ্ছিলেন। তাকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে প্রকৃত ঘটনা জানা যাবে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি