ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

সন্দ্বীপে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১২, ২৬ অক্টোবর ২০১৯

'পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গি-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি'- এ প্রতিপাদ্যকে সামনে রেখে সন্দ্বীপ থানার উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ পালিত হয়েছে। 

শনিবার (২৬ অক্টোবর) সকালে অফিসার ইনচার্জ শেখ শরিফুল ইসলামের নেতৃত্বে স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক ও সুশীল সমাজের উপস্থিতিতে স্থানীয় এনাম নাহার মোড় থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষীন করে।

শোভাযাত্রায় পুলিশই জনতা, জনতাই পুলিশ, আমার পুলিশ আমার থানা-যাতায়াতে নেইকো মানা, পুলিশ জনতা ভাই ভাই, সন্ত্রাসীদের রক্ষা নাই' এ রকম বিভিন্ন শ্লোগানে প্লাকার্ড ও ব্যানার প্রদর্শন করা হয়। পরে বেলুন উড়িয়ে সন্দ্বীপ থানা চত্বরে আয়োজিত কমিউনিটি পুলিশের সমাবেশ উদ্ধোধন করেন সন্দ্বীপ কমিউনিটি পুলিশের সভাপতি মুছাপুর ইউপির চেয়ারম্যান আবুল খায়ের নাদিম। 

সন্দ্বীপ থানা ওসি (তদন্ত) আবদুল হালিমের সঞ্চালনায় ও অফিসার ইনচার্জ শেখ শরিফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন,উপজেলা ভাইস চেয়ারম্যান মাইন উদ্দীন মিশন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দীন বেদন, যুবলীগ সভাপতি ছিদ্দিকুর রহমান, প্রেসক্লাব সভাপতি মো. রহিম উল্যা, জসিম উদ্দিন, মিজানুর রহমান, মাধব চন্দ্র শীল, আবু তাহের মেম্বার ও জামাল উদ্দিন প্রমুখ। 

এর আগে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে স্কুলের ছাত্র-ছাত্রীদের মাঝে অনুষ্টিত রচনা ও চিত্রাংকন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও ব্লাড ডোনারস ফোরামের উদ্যোগে বিনামূল্যে ব্লাড গ্রুপ শনাক্ত করা হয়।

কেআই/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি