ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

সন্দ্বীপে বিপুল ভোটে মাহফুজুর রহমান মিতা বিজয়ী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০২:৩১, ৩১ ডিসেম্বর ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৩ (সন্দ্বীপ) আসনে নৌকা প্রতীকে ৭৯টি কেন্দ্রের প্রাপ্ত বেসরকারি  ফলাফলে  আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মাহফুজুর রহমান মিতা বিজয়ী হয়েছেন।

উপজেলা আওয়ামীলীগের প্রধান নির্বাচনী অফিস থেকে জানা গেছে, সন্দ্বীপ আসনে ৭৯টি কেন্দ্রের মধ্যে নৌকা প্রতীকে মাহফুজুর রহমান মিতা পেয়েছেন ১৬২৫২১ ভোট।

অপরদিকে তার  নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকে মোস্তফা কামাল পাশা পেয়েছেন ৩০২২ ভোট।

ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) পেয়েছেন ৮৬৫ ভোট। ইসলামি শাসনতন্ত্র আন্দোলন মুনছারুল হক জিহাদী পেয়েছেন ১৩৬৩ ভোট।

নির্বাচিত হওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় একুশে টেলিভিশন অনলাইনকে বলেন, এ বিজয় জননেএী শেখ হাসিনার,এই বিজয় আওয়ামীলীগের,এই বিজয় সন্দ্বীপবাসীর।

আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। পুনরায় আপনাদের সেবা করবার সুযোগ দেওয়ায় আজীবন সন্দ্বীপবাসির কাছে কৃতজ্ঞ থাকবো।

বিজয় মিছিল না করে দেশ গড়ার প্রতি নেতাকর্মীদের উদ্দেশ্যে জননেএী শেখ হাসিনার আহ্বানকে স্মরণ করিয়ে দিয়ে তিনি বলেন, আমাদের সরকার উন্নয়নে বিশ্বাস করে।

জনগণের ভাগ্য উন্নয়য়ে কাজ করে। একটি আধুনিক সন্দ্বীপ বিনির্মানে আমি কাজ করবো। এজন্য আপনাদের আন্তরিক সহযোগিতা প্রয়োজন। আমি আশা করবো আপনারা আমাকে সেই সুযোগ দেবেন।

উল্লেখ্য, সন্দ্বীপে মোট ভোটার সংখ্যা ২০২৬৩৫। এদের মধ্যে পুরুষ ১০০৪৮০ জন,নারী ১০১১৫৫ জন। মাহফুজুর রহমান মিতা দশম জাতীয় সংসদ নির্বাচনে  আওয়ামীলীগ থেকে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন।

গত পাঁচ বছরে সন্দ্বীপে ব্যপক উন্নয়ন করে তিনি আলোচিত হন। এর মধ্যে জাতীয় গ্রীড থেকে সাবমেরিন ক্যাবলের মাধ্যমে সমুদ্রের তলদেশ দিয়ে বিদ্যুৎ ছিলো অন্যতম।

এছাড়া তিনি সন্দ্বীপের মাটি ও মানুষের নেতা দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমানের জ্যৈষ্ঠ সন্তান।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি