ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সহ-অভিনেতাকে সাহায্য করে আলোচনায় সালমান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫১, ৮ আগস্ট ২০১৯

'দাবাং থ্রি'-র শুটিং শুরু হয়েছে। আর শুটিং চলার মাঝেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন অভিনেতা দধি পান্ডে। শুটিং চলাকালীন অসুস্থ হয়ে যাওয়ার পর দ্রুত তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। 


স্পটবয়-এর তথ্য অনুযায়ী, অসুস্থ অবস্থায় দধি পান্ডেকে প্রথমে মুম্বাইয়ের লাইফলাইন হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু ক্রমশ তার শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। ফলে লাইফলাইন হাসপাতাল থেকে দধি পান্ডেকে নিয়ে যাওয়া হয় অন্ধেরির হোলি স্পিরিট হাসপাতালে। হোলি স্পিরিট হাসপাতালে ভর্তি হওয়ার পর বেশ কয়েকদিন অভিনেতাকে আইসিইউ-তে রাখা হয়।


জানা যাচ্ছে, দধি পান্ডে যে ক'দিন হোলি স্পিরিট হাসপাতালে ভর্তি ছিলেন, সেখানকার সব খরচ বহন করেন সালমান খান। অর্থাৎ দধি পান্ডের হাসপাতালের সব খরচই নিজের কাঁধে তুলে নেন বলিউডের 'দাবাং' অভিনেতা। কিন্তু চিকিৎসায় কত খরচ হয়েছে, এ বিষয়ে প্রশ্ন করা হলে দধি পান্ডে বলেন, তিনি জানেন না। তার ভাই এ বিষয়ে সবকিছু জানেন। তবে সালমান খান যেভাবে তার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন, তার জন্য কৃতজ্ঞ তিনি। শুধু তাই নয়, সালমান খানের বিষয়ে তিনি যত বলবেন, সবকিছুই কম হয়ে যায়। তবে সালমান খান একজন হৃদয়বান ব্যাক্তি বলে জানান, বলিউড অভিনেতা দধি পান্ডে। 


পাশাপাশি দধি পান্ডে অসুস্থ বলে তার জন্য শুটিংয়ের সময়ও বদলে দেওয়া হয়। তাঁর যাতে শুটিং করতে কোনও অসুবিধা না হয়, তার জন্য সমস্ত ব্যবস্থা সালমান খান করে দিয়েছিলেন বলে জানান দধি পান্ডে। তবে সুস্থ হওয়ার পর এখনও পর্যন্ত সালমান খানের সঙ্গে তার দেখা হয়নি। বলিউড 'ভাইজানের' সঙ্গে দেখা হলে তিনি তাকে ধন্যবাদ জানাবেন বলেও জানান দধি পান্ডে। সালমানের এমন মহানুভবতায় নিজের অন্য সহকর্মীদের কাছে আলোচনায় রয়েছেন তিনি।

এনএম


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি