ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সাংবাদিক হত্যা চেষ্টার প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১৮, ৮ সেপ্টেম্বর ২০২০

সময় টিভির কক্সবাজার প্রতিনিধি সুজা উদ্দিন রুবেলকে হত্যা চেষ্টার প্রতিবাদ ও হামলাকারীদের শনাক্ত করে শাস্তির আওতায় আনার দাবিতে বাগেরহাটে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। 

আজ মঙ্গলবার বেলা ১১টায় শহীদ মিনার সড়কে প্রেসক্লাবের আয়োজনে এই মানববন্ধন করা হয়। 

এতে বক্তব্য রাখেন, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি এ্যাড. মোজাফফর হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল বাকি তালুকদার, সাবেক সভাপতি আহাদ উদ্দিন হায়দার, আহসানুল করিম, সময় টিভির বাগেরহাট প্রতিনিধি আলী আকবর টুটুল, আমাদের সময় পত্রিকার বাগেরহাট প্রতিনিধি নিয়ামুল হাদি রানা, দৈনিক স্পন্দনের নকিব সিরাজুল হক প্রমুখ।

এ সময় বাগেরহাট প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আজমল হোসেন, বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান, একুশে টেলিভিশনের বাগেরহাট প্রতিনিধি এইচ এম মইনুল ইসলাম, এনটিভির বাগেরেহাট প্রতিনিধি রবিউল ইসলাম, মানব জমিনের বাগেরহাট প্রতিনিধি আবু সাঈদ শুনুসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, ‘কক্সবাজার একটি গুরুত্বপূর্ণ জেলা হওয়া সত্ত্বেও সেখানে কর্মরত সাংবাদিক সুজা উদ্দিন রুবেলের উপর যে হামলার ঘটনা ঘটেছে তার তীব্র নিন্দা জানাই। অবিলম্বে রুবেলের ওপর হামলাকারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। শুধু রুবেল নয় সারা দেশে প্রতিনিয়ত সাংবাদিকরা হামলা মামলার শিকার হচ্ছেন। অতিদ্রুত নির্যাতনের শিকার সাংবাদিকদের প্রত্যেকটি ঘটনার সুষ্ঠ তদন্ত করে দোষিদের আইনের আওতায় আনতে হবে।’

এছাড়া সকল সাংবাদিকদের নামে ষড়যন্ত্রমূলক মামলা তুলে নেওয়ার দাবি জানান বক্তারা।

এআই/এমবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি