ঢাকা, শনিবার   ১১ মে ২০২৪

সাংসদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫৬, ৫ সেপ্টেম্বর ২০২০

সাম্প্রদায়িক উস্কানিমূলক বক্তব্যের অভিযোগ এনে নরসিংদী সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলাম হিরুর বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদ জানিয়েছে দলীয় নেতাকর্মী ও স্থানীয় জনপ্রতিনিধিরা। 

আজ শনিবার জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এক সংবাদ সম্মেলনে এ প্রতিবাদ জানানো হয়। 

এতে জেলার ৫ জন উপজেলা পরিষদ চেয়ারম্যান, ১১ জন ইউপি চেয়ারম্যান ও ৮ জন পৌর কাউন্সিলরসহ ৪৬ জন দলীয় পদধারী ও জনপ্রতিনিধি স্বাক্ষরিত লিখিত বক্তব্য পাঠ করেন নরসিংদী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক সফর আলী ভূইয়া। 

সংবাদ সম্মেলনে বলা হয়, শোক দিবসের অনুষ্ঠানে সাম্প্রদায়িক উস্কানিমূলক বক্তব্যের অভিযোগে করা মামলাটি বানোয়াট ও ষড়যন্ত্রমূলক। আগামী সাতদিনের মধ্যে মামলার বাদিকে জিজ্ঞাসাবাদ করে ঘটনার নেপথ্যের চক্রান্তকারীদের খুঁজে বের করতে হবে। অন্যথায় কর্মসূচির হুঁশিয়ারি দেন তারা। 

প্রসঙ্গত, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শোক দিবসের অনুষ্ঠানে সাম্প্রদায়িক উস্কানিমূলক বক্তব্যের অভিযোগ এনে গত ২৬ আগস্ট (বুধবার) নরসিংদীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মোহাম্মদ মোস্তাক আহাম্মদ এক নামে এক ব্যক্তি বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। 

আদালত মামলাটি আমলে নিয়ে আগামী ১২ অক্টোবরের মধ্যে নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের আদেশ দিয়েছেন। 
এআই/এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি